• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্ষেপণাস্ত্র হামলার পরই ইরানে পরমাণু কেন্দ্রের কাছে ভূমিকম্প! মধ্যপ্রাচ্য় ঘিরে একাধিক ঘটনা

ইরানে এদিন ভোররাতে মধ্যপ্রাচ্যের উত্তেজনা চড়িয়ে দিয়ে ইরাকে মার্কিনী সেনা ক্যাম্পে হামলা চালায়। এরপর থেকেই বিশ্ব জুড়ে চড়তে থাকে আতঙ্ক। পাল্টা 'অল ইজ ওয়েল' বলে , ট্রাম্পও ঠান্ডা মাথায় হুঁশিয়ারর সুর ধরেন। আর এমন সমস্ত ঘটনার মাঝেই ভূমিকম্প থেকে বিমান ভেঙে পড়ার মতো ঘটনায় খবরের অলিন্দে চলে আসে ইরান।

পরমাণু কেন্দ্রের কাছে ভূমিকম্প

পরমাণু কেন্দ্রের কাছে ভূমিকম্প

একদিকে ইরানের ক্ষেপণাস্তর হামলার খবর আর অন্যদিকে,সেখানে পরমাণু কেন্দ্রের কাছে বাশেহরে ভূমিকম্পের খবর। এদিন সকালে ইরানের বশেহরে ভূমিকম্পে কম্পনের মাত্রা ছিল রিখটার স্কেলে ৪.৯। যে ঘটনায় অনেকেই আতঙ্কিত হলেও, ইরান জানিয়ে দিয়েছে, এটির সাথে কোনও হামলার যোগ নেই।

 ইরানের হামলার পর বিশ্ববাজারে কী প্রভাব?

ইরানের হামলার পর বিশ্ববাজারে কী প্রভাব?

এদিকে, ইরানের ক্ষেপণাস্ত্র হামলার পর থেকে বিশ্ববাজারে তার চরম প্রভাব পড়েছে। অপরিশোধিত তেলের দাম ২.৩ শতাংশ আবার বেড়েছে। পরিস্থিতি ক্রমেই গম্ভীর হচ্ছে বলে মনে করা হচ্ছে। বিশ্ববাজারেও এর প্রভাব চরম বলে মনে করছেন অনেকে।

সুলেমানির মৃত্যুতে আয়াতুল্লাহের কান্না ও ইরানের আক্রমণ

সুলেমানির মৃত্যুতে আয়াতুল্লাহের কান্না ও ইরানের আক্রমণ

ইরানের প্রয়াত সেনা প্রধান সুলেমানির অন্ত্যেষ্টি শেষ হয়েছে গতকলাই। যেখানে সমবেত হতেই জনতার মধ্যে থেকে পদপিষ্ট হয়ে মৃত্যু হয়েছে ৪০ জনের। এদিকে, সেই অন্ত্যেষ্টির দিন ইরানের সর্বময় নেতা খামেনিকে চরম কান্নায় ভেঙে পড়তে দেখা যায়। এরপরদিনই মার্কিনীদের নিশানায় চলেছে আক্রমণ।

English summary
Earthquake near Iran nuclear power plant, a list of few developments in Tehran.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X