• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বালবোয়া রূপী ট্রাম্প! কেন টুইট করলেন নিজের বিকৃত ছবি , উঠছে জল্পনা

  • |

সেই কঠিন পেশী। পেটানো চেহারা। আর সেই দাঁড়ানোর স্টাইল। শুধু মুখের দিকে নজর গেলেই পার্থক্যটা বোঝা যাচ্ছে! কাল্পনিক চরিত্র বক্সার রকি বালবোয়ার বেশে ট্রাম্পের নতুন ছবি টুইটারকে তোলপাড় করে দিয়েছে।

বালবোয়া রূপী ট্রাম্প! কেন টুইট করলেন নিজের বিকৃত ছবি , উঠছে জল্পনা

নিজের এমন বিকৃত ছবি নিজেই পোস্ট করেছেন স্বয়ং মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প। আর টুইটারকে মনে করিয়ে দিয়েছেন, সিলভারস্টার স্ট্যালনের 'রকি ' ছবির কথা। যে ছবিতে বক্সারের বেশে সিলভারস্টার জিতে নিয়েছিলেন দর্শকের মন। আর সেই ছবির প্রধান চরিত্রকে নিয়ে ট্রাম্প আচমকা এমন ছবি পোস্ট করায় খিল্লি, কটাক্ষে লুটোপুটি খাচ্ছে সোশ্যাল মিডিয়া।

মার্কিন প্রেসিডেন্ট এখন ইম্পিচমন্টের তদন্তের মুখে। এরমধ্যে আগামী বছর মার্কিন নির্বাচন নিয়েও সেদেশের রাজনীতি সরগরম। এমন সময়ে কেন ট্রাম্প এরকম একটি ছবি পোস্ট করলেন তা নিয়ে জল্পনা তুঙ্গে। কারণ ছবির সঙ্গে কোনও ট্যাগলাইন নেই।

ইতিমধ্যেই ছবিতে ৪.৫ লাখ লাইক, ১.৩৪ লাখ রি টুইট হয়ে গিয়েছে। এমন পরিস্থিতিতে তোলপাড় হচ্ছে সোশ্যাল মিডিয়া । প্রশ্ন উঠছে মার্কিন প্রেসিডেন্ট যখন একসঙ্গে এতদহুলি চাপের মুখে তখন তিনি এই ছবি দিয়ে কি নিজের 'শক্তিশালী' ভাবমূর্তিকে তুলে ধরতে চাইলেন? উত্তর সময়ের হাতে তোলা।

English summary
Donald Trump tweets Photo shoped picture of himself, twitter gets excited.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X