• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শ্রীলঙ্কার গির্জায় ধারাবাহিক বিস্ফোরণে মৃত ১৩.৮০ কোটি! টুইট বিড়ম্বনায় মার্কিন প্রেসিডেন্ট

শ্রীলঙ্কার গির্জায় ধারাবাহিক বিস্ফোরণের নিন্দা জানাতে গিয়ে টুইট বিভ্রাটে পড়লেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি শ্রীলঙ্কার ভয়াবহ বিস্ফোরণ-কাণ্ডে মৃতের সংখ্যা নিয়ে বুমেরাং ঘটালেন। তাঁর টুইটে উল্লেখ করলেন, শ্রীলঙ্কায় মারা গিয়েছেন ১৩৮ মিলিয়ন মানুষ। অর্থাৎ ১৩.৮০ কোটি মানুষ। পরে যদিও ভুল শুধরে নিলেন, ততক্ষণে সেই টুইট-বার্তা ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

শ্রীলঙ্কার বিস্ফোরণে মৃত ১৩.৮০ কোটি! টুইট ট্রাম্পের

ট্রাম্প শ্রীলঙ্কার নাগরিকদের জন্য সমবেদনা জানিয়ে উল্লেখ করেন, শ্রীলঙ্কার ধারাবাহিক বিস্ফোরণের সর্বশেষ রিপোর্ট অনুযায়ী নিহতদের সংখ্যা ১৩৮ মিলিয়ন। আর আহত হয়েছে ৬০০ জন। যদিও এখন পর্যন্ত বিস্ফোরণে মৃতের সংখ্যা ২০০ ছাড়িয়েছে। আহতের সংখ্যা চার শতাধিক।

ট্রাম্পের এই টুইট অবশ্য ভুল বোঝার পরেই মুছে ফেলা হয়েছে। তিনি তার জায়গায় আরেকটি টুইট পোস্ট করেছেন। এই টুইট করে তিনি ভুল শুধরে জানিয়েছেন শ্রীলঙ্কার গির্জায় বিস্ফোরণে ১৩৮ জনের মৃত্যু হয়েছে। ৬০০ জন গুরুতর জখম হয়েছেন। শ্রীলঙ্কাকে যে কোনও সাহায্যের জন্য আমেরিকা প্রস্তুত।

এদিন সকালে শ্রীলঙ্কার বাট্টিকালোয়ার একটি গির্জা ও কাটুয়াপট্টির তিনটি হোটেলে বিস্ফোরণ হয়। পর পর ৬টি বিস্ফোরণ হয় সকাল ১১টার মধ্যে। তারপর কয়েক ঘন্টা পর পর আরও দুটি বিস্ফোরণ হয়। কলম্বোর কাছাকাছি দেহিওয়ালা এলাকায় জাতীয় চিড়িয়াখানার বিপরীতেও একটি বিস্ফোরণ ঘটে।

English summary
USA president Donald Trump tweets at least 138 million people died in serial blast in Srilanka.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X