• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'শরীরের ভিতর আলো ইঞ্জেক্ট' করে করোনা সারানোর বার্তা মার্কিন প্রেসিডেন্টের! ট্রাম্প ফের খবরে

  • |

হোয়াইট হাউস সূত্রে চলছিল সাংবাদিক সম্মেলন। সেখানে আমেরিকার সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে একাধিক বক্তব্য উঠে আসে মার্কিন প্রশাসনের তরফে। আর সেই আসরেই মার্কিন প্রেসিডেন্টের বক্তব্য নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।

 ট্রাম্পের বার্তা

ট্রাম্পের বার্তা

ট্রাম্প এদিন বলেন, করোনা ভাইরাস আলো ও গরমে ধ্বংস হয়ে যায়, এমন বার্তা বিজ্ঞানীরা দিয়েছেন। ফলে করোনা আক্রান্ত মানুষের শরীরে যদি আলো বা 'ডিসইনফেকটেন্ট ইঞ্জেক্ট' করা যায় তাহলে তিনি সেরে উঠতে পারেন কি না, তা নিয়ে গবেষকদের গবেষণা করার বার্তা দেয় চিন।

 কীভাবে শরীরে ঢুকবে আলো?

কীভাবে শরীরে ঢুকবে আলো?

ট্রাম্প বলছেন,'ত্বক বা অন্য কোনও দিক দিয়ে যদি শরীরে আলো প্রবেশ করানো যায়..।' আর এমনভাবেই করোনা রোগীদের শরীরে সূর্যের অতিবেগুনী রশ্মি প্রবেশ করিয়ে তাঁকে সুস্থ করা যায় কি না, তা নিয়ে মার্কিন প্রেসিডেন্ট বক্তব্য রাখতেই বিষয়টি বিতর্কে তলে আসে।

 ভুয়ো তথ্যের ভিত্তিতে ট্রাম্পের বার্তা!

ভুয়ো তথ্যের ভিত্তিতে ট্রাম্পের বার্তা!

উল্লেখ্য, গরমেই যে করোনা ভাইরাস ধ্বংস হবে তা নিয়ে এখনও কোনও পোক্ত জবাব আসেনি বিজ্ঞানীমহল থেকে। কিন্তু এমন তত্ত্বে বিশ্বাস রাখছে আমেরিকা। তাদের দাবি সেদেশে এমন ধরনের গবেষণাই করছেন বিজ্ঞানীরা। একথা হোয়াইট হাউসের পক্ষ থেকে জানানো হয়েছে। এদিকে, সাংবাদিক বৈঠকে মার্কিন যুক্তরাষ্ট্রে করোনাভাইরাস রেসপন্স কোঅর্ডিনেটর চিকিৎসক দেবোরা বিরক্সকে গরমে করোনা ভাইরাসের মৃত্যু নিয়ে ট্রাম্প প্রশ্ন করেন, 'আপনি কি এ সম্পর্কে জানেন কিছু?' যার জবাবে দেবোরা বলেন, চিকিৎসা শাস্ত্রে এমন হয় বলে তিনি জানেন না।

English summary
Donald Trump suggests injecting people with 'DISINFECTANT', controversy follows
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X