• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

টুইটার এখন বুদ্ধিমানের হাতে, ইলন মাস্কের প্রশংসা ডোনাল্ড ট্রাম্প

টুইটার এখন বুদ্ধিমানের হাতে, ইলন মাস্কের প্রশংসা ডোনাল্ড ট্রাম্প
Google Oneindia Bengali News

ইলন মাস্কের অধীনে টুইটারের মালিকাধীনের প্রশংসা করলেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। পাশাপাশি তিনি জানিয়েছেন, ভুয়ো অ্যাকাউন্টগুলো শনাক্ত করতে মুঝতে এখন বেশ কিছুটা সময় যাবে। তবে টুইটার আগের থেকে হয়তো আগের থেকে আকারে অনেক ছোট হয়ে যাবে। কিন্তু আগের থেকে অনেক ভালো হবে টুইট করেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

কী বললেন ডোনাল্ড ট্রাম্প

কী বললেন ডোনাল্ড ট্রাম্প

বৃহস্পতিবার টুইটারের সঙ্গে চূড়ান্ত চুক্তি করেন বিশ্বের সব থেকে ধনী ব্যক্তি ইলন মাস্ক। এরপরেই ডোনাল্ড ট্রাম্প টুইট করে টুইটারের নতুম মালিককে স্বাগত জানান। তিনি বলেন, আমি খুব খুশি যে টুইটার এখন বুদ্ধিমান ব্যক্তির অধীনে রয়েছে। আমাদের দেশকে ঘৃণা করে এমন পাগল আর টুইটারকে নেতৃত্ব দেবেন না। পাশাপাশি তিনি বলেন, টুইটারকে এখন কঠোর পরিশ্রম করতে হবে। জাল ও ভুয়ো অ্যাকাউন্টগুলোকে টুইটার থেকে সরাতে হবে। ভুয়ো অ্যাকাউন্টগুলো আদতে টুইটারের ক্ষতি করেছে। এরফলে টুইটার আকারে আগের থেকে অনেক ছোট হয়ে যাবে। কিন্তু ভালো হবে।

ইলন মাস্ক ও ট্রাম্পের সম্পর্ক

ইলন মাস্ক ও ট্রাম্পের সম্পর্ক

ইলন মাস্ক প্রথম থেকেই বাগস্বাধীনতার কথা বলেন। তিনি চলতি বছরের শুরুর দিকে টুইটারের বিকল্প কিছু নিয়ে আসার কথা বলেছিলেন। তারপরেই তিনি টুইটার কেনার আগ্রহ প্রকাশ করেন। পাশাপাশি তিনি ইঙ্গিত দেন, নতুন করে টুইটারকে নিয়ে আসবেন। ২০২১ সালের জানুয়ারি মাসে ট্রাম্পের একটি টুইটের জেরে ওয়াশিংটনে উত্তেজনা দেখা দেয়। টুইটার ট্রাম্পের সেই টুইট মুছে দিয়েছিলেন। ইলন মাস্ক সেই টুইট ফিরিয়ে আনার ইঙ্গিত দেন। প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে টুইটারের সম্পর্ক মোটেই ভালোছিল না। একাধিকবার তাঁর একধিক টুইট নিষেধাজ্ঞার মুখে পড়েছিল। তাই ইলন মাস্কের টুইটার অধিগ্রহণে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট খুশি।

ইলন মাস্কের বিবৃতি

ইলন মাস্কের বিবৃতি

টুইটারের সঙ্গে চূড়ান্ত চুক্তির পরে ইলন মাস্ক বলেন, সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন দৃষ্টিভঙ্গিকে সামনে রেখে মডারেশন কাউন্সিল গঠন করবেন। মাস্ক টুইটারে বিজ্ঞাপনদাতাতের কাছে পোস্ট করা একটি নোটে লিখেছেন, টুইটারের কোনও বড় সিদ্ধান্ত বা নিষেধাজ্ঞার আওতায় থাকা কোনও অ্যাকাউন্ট কাউন্সিল গঠন করার আগে এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে না। তিনি বলেন, টুইটারে অবশ্যই বাগ স্বাধীনতা থাকবে। তবে তার অর্থ এই নয়, টুইটারে যে যা খুশি বলতে পারবেন। আইন শৃঙ্খলা মেনেই সমস্ত কাজ করা হবে। আমাদের এই প্লাটফর্মে সকলকে স্বাগম। ক্ষমতা গ্রহণের কয়েক ঘণ্টার মধ্যেই ইলন মাস্কের একটি জাল বিবৃতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ইলন মাস্ক পরিষ্কার করে জানিয়ে দেন এই ধরনের কোনও বিবৃতি তিনি দেননি।

English summary
Donal Trump praised Elon Musk and said twitter is now in smart hands
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X