• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হঠাৎ করে ইভাঙ্কার সঙ্গে কমলা হ্যারিসের তুলনা, নির্বাচনের আগে কী চলছে ট্রাম্পের মনে?

জমে উঠেছে মার্কিন নির্বাচনের লড়াই। ডেমোক্র্যাট প্রেসিডেন্ট পদপ্রার্থী জো বাইডেনের রানিং মেট কমলা হ্যারিসকে অযোগ্য বলে কটাক্ষ করলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এমনকি যোগ্যতার নিরিখে কমলার থেকে ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প ঢের এগিয়ে বলে দাবি করলেন প্রেসিডেন্ট।

প্রবাসী ভারতীয়দের মন জয় করার চেষ্টা

প্রবাসী ভারতীয়দের মন জয় করার চেষ্টা

প্রবাসী ভারতীয়দের মন জয় করতে সপরিবারে ভারতে এসেছিলেন ট্রাম্প। মোদীর উপস্থিতিতে গুজরাত-দিল্লি ঘুরে গিয়েছেন। ভারতীয় প্রধানমন্ত্রীকে সঙ্গে নিয়ে বিরাট সভারও আয়োজন করেছিলেন সে দেশের হিউস্টনে। কিন্তু ভারতীয় এক বংশোদ্ভূতকে তুরুপের তাস করেই তার প্রেসিডেন্সিয়াল পথে বাগড়া দিচ্ছে প্রতিদ্বন্দ্বী শিবির।

কমলার উপরে চটলেন মার্কিন প্রেসিডেন্ট

কমলার উপরে চটলেন মার্কিন প্রেসিডেন্ট

তাই এবার ভারতীয় বংশোদ্ভূত কমলার উপরে চটলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে একটা সময় জো বাইডেনের প্রতিদ্বন্দ্বী ছিলেন কমলা হ্যারিস। তবে জনপ্রিয়তা ও সমর্থনের দৌড়ে পিছিয়ে পড়ে গত বছর নির্বাচন থেকে তিনি সরে দাঁড়ান। তার পর পুরনো আঘাত সরিয়ে রেখে, কমলাকে ভাইস প্রেসিডেন্ট প্রার্থী হিসাবে বেছে নেন বাইডেন।

ভারতীয় বংশদ্ভুত ভোটারদের কাছে পেতে মরিয়া সবাই

ভারতীয় বংশদ্ভুত ভোটারদের কাছে পেতে মরিয়া সবাই

মার্কিন নির্বাচন ঘনিয়ে আসতেই ভারতীয় বংশদ্ভুত ভোটারদের কাছে পেতে মরিয়া হয়েছে ডেমোক্র্যাট, রিপাব্লিকান, দুই পক্ষই। ট্রাম্পের প্রতিদ্বন্দ্বী জো বাইডেনের সঙ্গে ভাইস প্রেসিডেন্ট পদ প্রার্থী ভারতীয় বংশদ্ভুত কমলা হ্যারিস ময়দানে নামতেই সমীকরণ বদলে যায়। মার্কিন নির্বাচনে ভারতীয় ভোটাররা এক বড় ভূমিকা নিতে চলেছে, তা বুঝতে পারছে ডেমোক্র্যাট ও রিপাব্লিকান, উভয় পক্ষই। আর তাই এবার ভারতীয় মন জয় করতে ময়দানে নামেন ট্রাম্প।

লাদাখ ইস্যুতে ভারতের পাশে থাকার ভরসা

লাদাখ ইস্যুতে ভারতের পাশে থাকার ভরসা

জো বাইডেন ইতিমধ্যেই জানিয়েছেন যে লাদাখ ইস্যুতে ভারতের পাশেই থাকবেন তিনি। এদিকে বিভিন্ন সার্ভেতে দেখা যাচ্ছে জর্জ ফ্লয়েড, বেকারত্ব, কোভিড সহ একাধিক ইস্যুর জেরে বাইডেনের থেকে পিছিয়ে রয়েছেন ট্রাম্প। তাই বাইডেনের থেকে ভারতীয় বংশদ্ভুতদের ভোট ছিনিয়ে নিতে মরিয়া টিম ট্রাম্প।

English summary
Donald Trump said that Ivanka Trump is better than Kamala Harris as Election period heats up in USA
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X