• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোটে আমিই জিতেছি, জো বাইডেনকে জয়ের স্বীকৃতি দেওয়ার পরেই একশো আশি ডিগ্রি ঘুরে দাবি ট্রাম্পের

আমেরিকার রাষ্ট্রপতি নির্বাচনে শোচনীয় পরাজয় হয়েছে ডোনাল্ড ট্রাম্পের। কিন্তু কিছুতেই সেই হার মেনে নিতে রাজি নন তিনি। স্ত্রী মেলানিয়া ট্রাম্প থেকে ছেলে সকলেই ডোনাল্ড ট্রাম্পকে হার স্বীকার করে নেওয়ার কথা বলেছেন। কিন্তু অনড় থেকেছেন ট্রাম্প। অনেক কষ্ঠে হোয়াই হাউসের দৌড়ে বাইডেনের জয়কে স্বীকৃতি জানিয়েছিলেন তিনি। কিন্তু সেটাও দীর্ঘস্থায়ী হল না। এই মন্তব্যের পরের দিনই টুইটে ট্রাম্প লিখলেন আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনের দৌড়ে তিনিই জয়ী।

ভোটে আমিই জিতেছি, জো বাইডেনকে জয়ের স্বীকৃতি দেওয়ার পরেই একশো আশি ডিগ্রি ঘুরে দাবি ট্রাম্পের

কিছুতেই হার স্বীকার করতে রাজি নন ডোনাল্ড ট্রাম্প। বাইডেনের কাছে শোচনীয় পরাজয়ের পরে ভোটে কারচুপির অভিযোগ করেছেন ডোনাল্ড ট্রাম্প। এই নিয়ে আদালতের দ্বারস্থও হয়েছিলেন তিনি কিন্তু কিছুতেই কোনও সুরাহা হয়নি। আদালতে খারিজ হয়ে যায় বাইডেনের বিরুদ্ধে ভোটে কারচুপির অভিযোগ। এক কথায় আমেরিকার ভোটাররা ডোনাল্ড ট্রাম্পকে প্রত্যাখ্যান করেছেন।

কিছুই বাইডেনকে জয়ের শুভেচ্ছা জানাতে রাজি হননি। বারবার দাবি করেছেন বাইডেন ভোটে কারচুপি করে জিতেছেন। স্ত্রী মেলানিয়া ট্রাম্প বারবার ডোনাল্ড ট্রাম্পকে হার স্বীকার করে সম্মানের সঙ্গে হোয়াইট হাউস ছেড়ে চলে আসার কথা বলেছেন। কিন্তু কিছুতেই বাইডেনকে জয়ের শুেভচ্ছা জানাননি তিনি। শেষে চাপে পড়েই হয়তো বাইডেনকে জয়ের শুভেচ্ছা জানিয়েছিলেন।

তার পরেই নিজের মন্তব্য থেকে একশো আশি ডিগ্রি ঘুরে টুইট করলেন ডোনাল্ড ট্রাম্প। তাতে ফের নিজেকেই প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী বলে দাবি করেছেন তিনি। রিগিং করা হয়েছে ভোটে দাবি করেছেন ট্রাম্প। ডেমোক্র্যাটরা কেবল মাত্র মিডিয়ার চোখেই জয়ী হয়েছে বলে টুইটে লিখেছেন তিনি।

কলকাতাঃ ভাইফোঁটায় অন্যমুডে বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়, দেদার খাওয়া দাওয়া

তৃতীয় ওয়েভ শেষ, দিল্লিতে লকডাউন নয়, জল্পনা উড়িয়ে স্পষ্ট জানালেন স্বাস্থ্যমন্ত্রী

English summary
Donald trump claimed he is the winner of election after cknowledging Joe Biden
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X