• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নজরে প্রেসিডেন্ট নির্বাচন, ভোটের আগে শেষ বার মুখোমুখি হতে চলেছেন ট্রাম্প-বাইডেন

এগিয়ে এলো আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচন। ৩ নভেম্বর রায় জানাবেন আমেরিকার নাগরিকরা। তার আগে শেষ বারের মতো মুখোমুখি হতে চলেছে ডোনাল্ড ট্রাম্প ও জো বাইডেন। গত কয়েকটি বিতর্কে দেখা গিয়েছে বাইডেন অনেকটাই পিছনে ফেলে দিয়েছেন ডোনাল্ড ট্রাম্পকে। কাজেই শেষ বারের বিতর্কে আরও বেশি আগ্রাসী হয়ে যে ট্রাম্পকে বিঁধবেন বাইডেন তাতে কোনও সন্দেহ নেই।

শেষ বিতর্কে বাইডেন-ট্রাম্প

শেষ বিতর্কে বাইডেন-ট্রাম্প

আমেরিকার জনতা রায় দেওয়ার আগে শেষবারের মতো বিতর্কে অংশ নিতে চলেছেন ডোনাল্ড ট্রাম্প ও জো বাইডেন। ফাইনাল িডবেট হতে আর বেশি দেরী নেই। ৩ নভেম্বর আমেরিকার জনতা বেছে নেবেন তাঁদের পরবর্তী প্রেসিডেন্টকে। সেদিক থেকে দেখতে গেলে এই ফাইনাল ডিবেট যথেষ্ট গুরুত্বপূর্ণ। যদিও আগের ডিবেট গুলির ফলাফল যা বলছে তাতে অনেকটাই এগিয়ে রয়েছেন জো বাইডেন।

বাইডেনের সমর্থনে ওবামা

বাইডেনের সমর্থনে ওবামা

বাইডেন পাশে পেেয়ছেন আমেরিকার প্রাক্তন রাষ্ট্রপতি বারাক ওবামাকে। ডেমোক্র্যাট প্রার্থীর সমর্থনে প্রথম থেকেই সরব বারাক ওবামা। এবার নিজে প্রচার শুরু করেছেন বাইডেনের হয়ে। সেদিক থেকেও সুবিধা জনক অবস্থানে চলে গিয়েছেন জো বাইডেন। তার উপরে কমলা হ্যারিসকে ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থী হিসেবে ঘোষনা করায় অনাবাসী ভারতীয়দের অনেকটাই চলে এসেছে জো বাইডেনের হাতে।

করোনার কোপে ট্রাম্প

করোনার কোপে ট্রাম্প

কয়েকদিন আগেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তার কারণেই অনেকটাই পিছিয়ে গিয়েছে জো বাইডেন ও ট্রাম্পের শেষ বিতর্কের অনুষ্ঠান। করোনা আক্রান্ত হওয়া ছাড়াও ট্রাম্পের করোনা মোকাবিলা নিয়েও ডেমোক্র্যাট প্রার্থী কোণঠাসা করতে ছাড়েন নি।

নজরে প্রেসিডেন্ট নির্বাচন

নজরে প্রেসিডেন্ট নির্বাচন

কয়েকদিন আগেই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলে দাবি করেছিলেন জো বাইডেন প্রেসিডেন্ট হলে ভারতের পক্ষে সুবিধের হবে না। চিনের সঙ্গে ভারতের দ্বন্দ্ব নিয়ে আমেরিকার স্বরাষ্ট্র সচিব মাইক পম্পেও আমেরিকার সাহায্য নেওয়ার কথা বলেছেন বারবার। আবারও মাইক পম্পেও-র আবার আসবেন বলে জানা গিয়েছে।

ভারতে করোনার ভ্যাকসিন আনতে কোনও খরচ কখনওই বাধা হয়ে দাঁড়াবে না! বড় কেন্দ্রীয় সচিবের তরফে

English summary
Donald Trump and Joe Biden will reach final debate before presidential election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X