• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাস্কের টুইটার কেনায় ক্রিপ্টো মার্কেটে ৩০ শতাংশ বৃদ্ধি ডজকয়েনের

Google Oneindia Bengali News

এক সপ্তাহের দরদাম শেষে টুইটারের নতুন মালিক হলেন এলন মাস্ক৷ বেশ কয়েক বছর ধরেই টুইটার কেনার আগ্রহ প্রকাশ করেছিলেন মাস্ক৷ মাস্কের সাম্প্রতিক এবং চূড়ান্ত অফারটি গ্রহন করা উপযুক্ত মনে করেছে মাইক্রো-ব্লগিং সাইট টুইটারের কর্তারা৷ এবং শেষমেশ টুইটারের মালিকানা পেলেন এলন মাস্ক৷ স্বভাবতই এই মাস্কের এই টেকওভারের সঙ্গেই আলোড়ন উঠেছে ডিজিটাল বিশ্বে। এই হাইপের সবচেয়ে বড় সুবিধাগুলির মধ্যে একটি দেখা গিয়েছে ক্রিপ্টোকারেন্সির জগতে ডজকয়েন কয়েক মাস ধরে ক্রিপ্টো মার্কেটে সূক্ষ্ম ওঠানামা করেছে৷ তবে মাস্কের টুইটার কেনার চুক্তি নিশ্চিত হওয়ার পর থেকে ক্রিপ্টো মাার্কেটে হুহু করে বেড়েছে ডজকয়েনের দাম৷

রাতারাতি ৩০ শতাংশ বৃদ্ধি ডজকয়েনের!

রাতারাতি ৩০ শতাংশ বৃদ্ধি ডজকয়েনের!

জানা গিয়েছে একধাক্কায় প্রায় ৩০ শতাংশ বৃদ্ধি ঘটিয়ে তারপরই থেমেছে মাস্ক এলন নিয়ন্ত্রিত এই ক্রিপ্টোকারেন্সি ডজকয়েন৷ কয়েন মার্কেট ক্যাপের তথ্য অনুসারে ক্রিপ্টো কারেন্সি ডজকয়েন যা কুকুরের শিবা ইনু দ্বারা চিহ্নিত করা হয় সেটি এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত ০.১৬২ ডলারো খুচরা বিক্রি হয়েছে, যা সোমবারের মূল্যের চেয়ে প্রায় ৩০ শতাংশ বেশি বলে জানা গিয়েছে। যারা জানেন না তাদের জন্য, ২০১৩ সালে একটি মিম-ভিত্তিক ক্রিপ্টোকারেন্সি হিসাবে তৈরি হয়েছিল ডজকয়েন। এটি আনার উদ্দেশ্যে ছিল ক্রিপ্টো টোকেন ব্যবহারের ও প্রচার। সময়ের সঙ্গে ক্রিপ্টোকারেন্সির এই মডেলে যুক্ত হন এলন মাস্ক। টেসলা এবং স্পেসএক্সের সিইওর যোগদান ডজকয়েনের গতিপথ পাল্টে দেয়।

মাস্কের প্রচারেই আলোকিত হয় ডজকয়েন!

মাস্কের প্রচারেই আলোকিত হয় ডজকয়েন!

মাস্ক ডজকয়েনের একজন অত্যন্ত শক্তিশালী কণ্ঠস্বর হয়ে ওঠেন এবং অগণিত টুইটের মাধ্যমে, প্রায়ই মিমির আকারে এই ক্রিপ্টো টোকেনের প্রতি মানুষের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হন এলন। যেহেতু টুইটার হল একমাত্র সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম যেটিতে মাস্ক জড়িত, তাই মাস্কের বেশিরভাগ ডজকয়েন প্রচার টুইটের মাধ্যমে এসেছে। ডজকয়েন এইভাবে, টুইটার ব্যবহারকারীদের কাছে একটি আক্রর্ষনীয় বিষয় হয়ে উঠতে পেরেছে৷ মাস্কের এই মাইক্রো-ব্লগিং প্ল্যাটফর্মের নতুন মালিক হওয়ার বিষয়টি ডজকয়েনের মূল্যেওমপ্রভাব ফেলেছে৷ সম্প্রদায়ের মধ্যে উত্সাহ কেবল বোধগম্য। ক্রিপ্টো কয়েনে নতুন বিনিয়োগগুলিও দেখায় যে কীভাবে বিশ্ব টুইটার এবং অন্যান্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ক্রিপ্টো মুদ্রার আপাত সংযোগকে স্বীকার করছে।

ক্রিপ্টো নিয়ে উৎসাহীরা আশার আলো দেখছেন!

ক্রিপ্টো নিয়ে উৎসাহীরা আশার আলো দেখছেন!

ডজকয়েন ছাড়াও, এলন মাস্ক বিটকয়েন সহ বেশ কয়েকটি ক্রিপ্টোকারেন্সি নিয়ে উৎসাহী ছিলেন৷ এখন টুইটারের মালিকানা মাস্কের হাতে যাওয়ার কারণে হয়ত আমরা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে আরও ক্রিপ্টো কারেন্সি নিয়ে প্রচার দেখতে পাবো। যা সারা বিশ্বে ডিজিটাল মুদ্রার সাধারণ গ্রহণযোগ্যতা বাড়িয়ে তুলবে বলে অনেকেই আশাবাদী। ক্রিপ্টো কারেন্সিতে উৎসাহীরা এইভাবে মাস্কের টুইটার কেনায় কিছু বড়পরিবর্তন আশা দেখতে পাচ্ছেন যা তাদের ক্রিপ্টোকারেন্সি ব্যবহারের অনুকূল পরিবেশ তৈরি করবে।

টুইটার মাস্কের হাতে যাওয়ার অর্থ বাড়বে চিনের সুবিধা, খোঁচা বেজোসেরটুইটার মাস্কের হাতে যাওয়ার অর্থ বাড়বে চিনের সুবিধা, খোঁচা বেজোসের

English summary
Dodgecoin has seen a 30 percent increase in the crypto market with the purchase of Mask's Twitter
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion