• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তানে দাউদ ইব্রাহিমের ৩ টি প্রাসাদোপম আস্তনা কোথায় রয়েছে! ইসলামাবাদ কোন তথ্য স্বীকার করে বসল

  • |

FATF থেকে মুক্তি পেতে গিয়ে বড়সড় পাঁকে পাক! পাকিস্তান নিজের বিছানো সন্ত্রাসের জালে কার্যত নিজেই পা দিয়ে ফেলেছে। আর সেকারণেই পাকিস্তান জানিয়ে ফেলেছে যে কুখ্য়াত আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম এই মুহূর্তে সেদেশে রয়েছে। এই সম্পর্কিত তথ্য দিতে গিয়ে পাকিস্তানি সরকারি নথিতে দাউদ সম্পর্কে একাধিক তথ্য মিলেছে।

দাউদ ইব্রাহিম ও পাঁকে পাক

দাউদ ইব্রাহিম ও পাঁকে পাক

শনিবার পাকিস্তান সরকার জানিয়েছে যে দাউদ ইব্রাহিম পাকিস্তানে রয়েছে। সন্ত্রাসবাদ ইস্যুতে FATF এর ধূসর তালিকা থেকে বের হতে পাকিস্তানকে বিশ্বের সামনে দেখাতে হত, যে তারা দেশের মাটিতে সন্ত্রাসের বিরুদ্ধে পদক্ষেপ নিচ্ছে। আর তার জন্যই দাউদের নাম সহ একাধিক পাকিস্তানি জঙ্গির তালিকা প্রকাশ করে পাকিস্তান জানিয়েছে তারা এই সমস্ত অপরাধীদের বিরুদ্ধে আর্থিক ব্যবস্থা নিচ্ছে। এরপর থেকেই বিপাকে পড়েছে পাকিস্তান।

 প্রাসাদোপম বাড়ি ও পাকিস্তান

প্রাসাদোপম বাড়ি ও পাকিস্তান

পাকিস্তানে দাউদের একাধিক প্রাসাদোপম বাড়ি যে রয়েছে, তা জানিয়ে দিয়েছে পাকিস্তানের সরকারি নথি। সেখানে জানানো হয়েছে হোয়াইট হাউস নামে করাচির বুকে যে বাংলো রয়েছে তা আন্ডারওয়ার্ল্ড ডন দাউজের ঠিকানা।

 আর কোন কোন এলাকা নিয়ে দাউদের কথা বলা হয়েছে?

আর কোন কোন এলাকা নিয়ে দাউদের কথা বলা হয়েছে?

পাকিস্তানের নথি তে জানানো হয়েছে করাচির ডিফেন্ড হাউসিং এর হাউস নম্বর ৩৭ , ৩০ স্ট্রিটে থাকেন দাউদ। সেটিও তাঁর একটি ঠিকানা। অন্যদিকে, পাকিস্তানের নূরবাদের একটি প্রাসাদোপম বাংলোও যে মুম্বই হমালার ষড়যন্ত্রী দাউদের নামে রয়েছে তা জানাতে ভোলেনি পাকিস্তান। আর এই সমস্ত তথ্য প্রকাশ্যে দেওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই পাকিস্তান জানিয়েছে, দাউদ পাকিস্তানে নেই। যে খবর মিডিয়ায় আসছে তা ভ্রান্ত।

পাকিস্তানে দাউদ থাকার তথ্য প্রমাণ!

পাকিস্তানে দাউদ থাকার তথ্য প্রমাণ!

পাকিস্তানেই যে দাউদ ঘাঁটি গেড়ে রয়েছেন , তার অন্যতম তথ্য প্রমাণ হল রাষ্ট্রসংঘের নথি। রাষ্ট্রসংঘের তরফে জানানো হয়েছে যে দাউদের নতুন পাসপোর্ট পাকিস্তানের রাওয়ালপিন্ডির। তার আগে, ১৯৮০ ও ১৯৯০ সালে দাউদের দুটি পাসপোর্ট ছিল একটি আরব আমিরশাহির অন্যটি ভারতের। এদিকে, পাকিস্তান সরকারও জানিয়ে ফেলেছে যে দাউদ করাচি ও রাওয়ালপিন্ডি অফিস থেকে পাসপোর্ট বানিয়েছে।

সিপিএম থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে তারুণ্য! ২০২১ নির্বাচনের আগে সদস্যসংখ্যায় উদ্বেগ

English summary
Dawood Ibrahim has three different address in Pakistan, know details
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X