• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দাউদ ও তার স্ত্রী করোনা পজিটিভ বা মৃত, ভুয়ো খবর জানাল খোদ দাউদের ভাই

আন্ডারওর্য়াল্ড ডন দাউদ ইব্রাহিম পাকিস্তানে দীর্ঘদিন ধরে লুকিয়ে রয়েছে। তার গোপন কুকর্মের কথা ভারতীয় গোয়েন্দাদের কাছে পৌঁছালেও তার নাগাল পাওয়া যাচ্ছিল না। সম্প্রতি খবর আসে যে দাউদ ইব্রাহিম ও তার স্ত্রীয়ের করোনা পজিটিভ ধরা পড়েছে। তবে অন্য সব খবরের মতোই এ খবরটিও ভুয়ো বলে জানানো হয়েছে।

দাউদ ও তার স্ত্রী করোনা পজিটিভে মৃত!

দাউদ করোনা সংক্রমিত এ খবর অস্বীকার করেছে তার ভাই। জানা গিয়েছিল, সস্ত্রীক দাউদ করাচির সেনা হাসপাতালে ভর্তি আছে এবং তাদের করোনা পজিটিভ ধরা পড়েছে রিপোর্টে। যদিও তার ভাই আনিশ ইব্রাহিম জানিয়েছে যে দাউদ না তার কোনও পরিবারের সদস্যের এই মারণ রোগ দেখা দিয়েছে।

আনিশ জানিয়েছে যে সকলেই এই সময় বাড়িতে রয়েছে। দাউদের কর্মীরাও সকলে কোয়ারেন্টাইনে রয়েছে বলে জানা গিয়েছে। মুম্বই বিস্ফোরণের পর থেকেই পাকিস্তানে পালিয়ে যায় দাউদ। তার বিভিন্ন সাগরেদ ও ঘনিষ্ঠ সঙ্গী ধরা পড়লেও তাকে ধরতে পারেনি ভারতের গোয়েন্দারা। যদিও দাউদ পাকিস্তানে রয়েছে এ কথা অস্বীকার করে ইসলামাবাদ।

English summary
Recently, it was reported that Dawood Ibrahim and his wife had tested positive for corona. However, like all other news, this news has been reported as fake
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X