• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আম্ফান: বাংলাদেশ থেকে হাসিনার ফোন মমতাকে! কী কথা হল দুই নেত্রীর

ঘূর্ণিঝড় আম্ফান প্রবল দাপট দেখিয়ে গোটা বাংলা তছনছ করেছে। রাজ্যের দক্ষিণ প্রান্ত কার্যত ধ্বংস হয়ে গিয়েছে। শুধুমাত্র পশ্চিমবঙ্গই নয়, আম্ফানের দাপট দেখা গিয়েছে ওড়িশাতেও। এমন পরিস্থিতিতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী।

আম্ফান: বাংলাদেশ থেকে হাসিনার ফোন মমতাকে! কী কথা হল দুই নেত্রীর

বাংলাদেশের প্রধানমন্ত্রী এদিন মমতাকে ফোন করে রাজ্যের পরিস্থিতি সম্পর্কে খোঁজ নেন। প্রতিবেশী দেশের অঙ্গরাজ্য দ্রুত এই সংকটকাল কাটিয়ে উঠবে বলে আশা প্রকাশ করেন বাংলাদেশের প্রধানমন্ত্রী। এর আগে , মমতা বন্দ্য়োপাধ্যায় জানিয়েছিলেন , বাংলাদেশ থেকে শেখ হাসিনা তাঁকে ফোন করার চেষ্টা করলেও, সংযোগ ভালো ছিল না। কারণ আম্ফানের দাপটে পশ্চিমবঙ্গের টেলি যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

আম্ফানের তাণ্ডবে সাম্পদ্রিক ঘূর্ণিঝড় পশ্চিমবঙ্গের ৩ টি উপকূল তছনছ করে দেয়। দক্ষিণ ২৪ পরগনা, উত্তর ২৪ পরগনা পূর্ব মেদিনীপুর কার্যত ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। রাজ্যে মৃত্যু হয়েছে অন্তত ৮০ জনের। চরম তৎপরতায় চলছে উদ্ধারের কাজ।

মোদীর বাংলা সফরের দিনই বিজেপিতে ভাঙন, ঝাড়গ্রামে পঞ্চায়েত দখল তৃণমূলেরমোদীর বাংলা সফরের দিনই বিজেপিতে ভাঙন, ঝাড়গ্রামে পঞ্চায়েত দখল তৃণমূলের

English summary
Cyclone Amphan , Bangladesh Prime Minister Hasina spokes to Mamata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X