• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা গ্রাস: ইজরায়েলের প্রধানমন্ত্রী থেকে প্রিন্স চার্লসকে নিয়ে বড় খবর!

করোনার হানা বিশ্ব জুড়ে দেখা দিতেই গোটা ইজরায়েলকে বার্তা দিয়ে সেদেশের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানইয়াহু বলেছিলেন যাতে সকলে সেদেশে 'হ্যান্ডশেক' ছেড়ে 'নমস্কার' করার রীতি গ্রহণ করেন। এছাড়াও একাধিক পদক্ষেপ নিয়ে তিনি ইজরায়েলকে করোনা মুক্ত করার বিষয়ে উদ্যোগী হন। আজ তাঁকে ঘিরেই করোনার আবহে উঠে এলো বড় খবর।

 নেতানইয়াহু কোয়ারেন্টাইনে

নেতানইয়াহু কোয়ারেন্টাইনে

ইজরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানইয়াহুর এক ঘনিষ্ঠ আমলা কোভিড ১৯ পজিটিভ হিসাবে চিহ্নিত হয়েছেন। এরপরই তড়িঘড়ি ইজরায়েল প্রশাসন তাদের প্রধানমন্ত্রীকে নিয়ে ব্যবস্থা নেয়। জানানো হয়েছে, নেতানইয়াহুকে পাঠানো হচ্ছে কোয়ারেন্টাইনে।

রাজ পরিবারে স্বস্তির হাওয়া!

রাজ পরিবারে স্বস্তির হাওয়া!

ব্রিটেনের রাজ পরিবার শেষমেশ হাঁফ ছেড়ে বাঁচল! প্রিন্স চার্লসকে এদিন কোভিড ১৯ মুক্ত বলে ঘোষণা করা হয়েছে। ৭১ বছরের প্রিন্স চার্লসের দেহে এই কোভিড ১৯ এর সংক্রমণ আসতেই তাঁর চিকিৎসা শুরু হয়। টানা ৭ দিন পরের টেস্টেই জানা গিয়েছে যে ব্রিটেনের রাজ পরিবারের এই সদস্য আপাতত কোভিড ১৯ নেগেটিভ।

করোনা আক্রান্ত ব্রিটেন

করোনা আক্রান্ত ব্রিটেন

ইউকে-তে এপর্যন্ত ১৯, ৫২২ জন করোনা আক্রান্ত। সেরে উঠেছেন ১৩৫ জন, যাঁদের মধ্যে রয়েছেন প্রিন্স চার্লস। এপর্যন্ত ব্রিটেনে করোনায় মৃতের সংখ্যা ১২২৮।

করোনা সতর্কতা মানছে না অনেকে, সেনা নামানোর আর্জি রাহুল সিনহার
করোনায় আক্রান্ত ইজরায়েল

করোনায় আক্রান্ত ইজরায়েল

করোনায় এপর্যন্ত ৪,৩৪৭ জনের দেহে মিলেছে করোনার সংক্রমণ। নতুন করে ১০০ টি ঘটনা সামনে এসেছে করোনা আক্রমণের। এপর্যন্ত সেদেশে করোনার জেরে মৃত্যু হয়েছে ১৫ জনের।

English summary
Coronavirus update, Prince charles recovers Covid 19, Netanyahu in Quarantine
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X