• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার বিষ দংশনে ইতালি যেন মৃত্যুপুরী! একদিনে ৮১২ জনের মৃত্যু

করোনার বিষ দাঁত যেন ক্রমেই গভীর করছে নিজের দাপট। আর ততই যেন ইতালি মৃত্যুপুরীতে পর্যবসিত হচ্ছে। সেদেশে আজও অব্যহত মৃত্যু মিছিল। নতুন করে আজ সেদেশ দেখেছে ৮১২ জনের মৃত্যু।

ইতালির পরিসংখ্যান

ইতালির পরিসংখ্যান

ইতালিতে আজ নতুন করে ৮১২ জনের মৃত্যু হয়েছে। ইতালি যেন ক্রমেই মৃত্যুপুরীর রূপ নিচ্ছে। কিছুতেই সেদেশে কমানো যায়নি করোনার জেরে মৃতের সংখ্যা। এখনও পর্যন্ত ইওরোপের এই স্বপ্ন সুন্দর দেশে মৃত্যু হয়েছে ১০১,৭৩৯ জনের। নতুন করে আক্রান্তের সংখ্যা ৪,০৫০ জন।

ইতালি ঘিরে একাধিক তত্ত্ব

ইতালি ঘিরে একাধিক তত্ত্ব

এক সাম্প্রতিক গবেষণা পত্র বলছে ইতালিতে সম্ভবত চিনের আগেই করোনার দাপট বেড়েছিল। যে রোগকে ইতালি 'স্ট্রেঞ্জ নিউমোনিয়া' হিসাবে দেখেছে। গত বছরের নভেম্বর মাসে এই রোগের প্রকোপ ইতালিতে দেখা গিয়েছিল। যদিও সেই রোগই যে করোনা তা নিয়ে নিশ্চিত প্রমাণ মেলেনি।

ইতালির মৃত্যু মিছিল

ইতালির মৃত্যু মিছিল

ইতালিতে এপর্যন্ত ১১,৫৯১ জনের মৃত্যু হয়েছে করোনার জেরে। সুস্থ হয়ে উঠেছেন ১৪, ৬২০ জন। গুরুতরভাবে আক্রান্ত রয়েছেন ৭৫,৫২৮ জন। যাঁদের মধ্যে আশঙ্কাজনক৩,৯৮১ জন।

বিশ্বের পরিসংখ্যান

বিশ্বের পরিসংখ্যান

করোনা হানায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত মার্কিন যুক্তরাষ্ট্র। চিন, ইতালিকে ছাপিয়ে মার্কিন মুলুকে আক্রান্তের সংখ্যা ১৪৫,৫৪২ জন। মৃতের সংখ্যা ২,৬১৬ । নতুন করে আরও ২ হাজারেরও বেশি মানুষের দেহে সেদেশে মিলেছে করোনার চিহ্ন। এদিকে, বিশ্বে লাফিয়ে বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। ৭ লাখেরও বেশি মানুষ এই মুহূর্তে করোনায় আক্রান্ত। মৃত্যু হয়েছে ৩৬ হাজারের বেশি মানুষের।

English summary
Coronavirus update death toll in Italy, here is the latest report
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X