• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আতঙ্ক: চুম্বন থেকে জড়িয়ে ধরা বন্ধ অফিসে ! কোন সংস্থায় এমন নিয়ম জারি হল

  • |

হঠাৎ উল্লাসে অনেকেই নিজের সহকর্মীকে জড়িয়ে ধরেন, কিম্বা আনন্দে হাই-ফাইভও চলে বহু প্রতিষ্ঠানে কর্মীদের মধ্যে। কিন্তু এবার এক প্রতিষ্ঠান এমন কাণ্ড থেকে কর্মীদের বিরত থাকতে বলেছে। এমনকি চুম্বনও চলবে না দফতেরর মধ্য়ে। কোথায় এমন ফতোয়া জারি হল, জেনে নেওয়া যাক।

কোন দফতরে এমন নিয়ম!

কোন দফতরে এমন নিয়ম!

করোনা ভাইরাসের জেরে একাধিক সতর্কতা মূলক ব্যবস্থা নেওয়া হচ্ছে গোটা দেশে। সারা বিশ্ব জুড়ে একাধিক পদক্ষেপ নেওয়া হয়েছে এই করোনা ভাইরাসের প্রভাব থেকে বাঁচতে। আর সেই পথেই মার্কিন যুক্তরাষ্ট্রের সংস্থা টি মোবাইলও হাঁটছে। সংস্থায় জারি করা হয়েছে একাধিক নিয়ম।

চলবে না জড়িয়ে ধরা

চলবে না জড়িয়ে ধরা

করোনা ভাইরাস যাতে না ছড়ায় তার জন্য সংস্থার কর্মীরা একে অপরকে জড়িয়ে ধরা , চুম্বন, হাই-ফাইভ সমস্ত কিছু থেকেই বিরত থাকছেন। কারণ তাঁদের সংস্থা টি মোবাইল এমন নিয়মই জারি করেছে। পাশাপাশি সংস্থায় সমস্ত রকমের 'স্যানিটেজন প্রোডাক্ট' ও রাখা থাকছে বলে খবর।

ফেসবুক কোন পদক্ষেপ নিয়েছে?

ফেসবুক কোন পদক্ষেপ নিয়েছে?

করোনা আতঙ্কের জেরে দফতরে কর্মীদের বাইরে কাউকে ঢুকতে দিচ্ছে না মার্কিন মুলুকের সংস্থা ফেসবুক। সেদেশের বহু সংস্থাই এই মুহুর্তে কর্মীদের 'ওয়ার্ক ফ্রম হোম' এর সুবিধা দিয়ে দেওয়ার কথা ভাবতে শুরু করেছে করোনার জেরে। এর আগে, চিনে এই রোগের প্রকোপ ছড়াতেই বিভিন্ন সংস্থায় ওয়ার্ক ফ্রম হোমের সুবিধা দেওয়া হত।

টুইটার সহ একাধিক সংস্থায় 'ওয়ার্ক ফ্রম হোম'

টুইটার সহ একাধিক সংস্থায় 'ওয়ার্ক ফ্রম হোম'

টুইটার, মাইক্রোসফ্টের মতো একাধিক সংস্থা কর্মীদের 'ওয়ার্ক ফ্রম হোম' বা বাড়ি থেকে কাজ করার জন্য উৎসাহিত করছে। অন্যদিকে, করোনা আতঙ্কের জেরে ইতালিতে হলিউড স্টার টম ক্রুজের 'মিশন ইম্পসিবল' এর পরবর্তী সিক্যুয়েলের শ্যুটিং আটকে গিয়েছে।

English summary
Coronavirus scare, Froms hugs to kisses restricted in US firms.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X