• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা মহামারীতে নিউইয়র্কের কাণ্ড-কারখানা ভাইরাল, রেফ্রিজারেটেড ট্রাকে তোলা হচ্ছে দেহ

করোনা ভাইরাসের মহামারীতে নিউইয়র্ক সিটির যে কাণ্ড-কারখানা সামনে এল, তা নিন্দার। ভিডিওতে দেখা গেল, স্বাস্থ্যকর্মীরা ফোর্কলিফ্টস ব্যবহার করে মরদেহগুলি রেফ্রিজারেটেড ট্রাকে লোড করছেন। এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে উঠেছে। ইউটিউবে পোস্ট করা ৫ মিনিট ৩২ সেকেন্ডের এই ক্লিপটিতে যা দেখা যাচ্ছে, সেই ছবি আতঙ্কের।

করোনা মহামারীতে নিউইয়র্কের কাণ্ড-কারখানা ভাইরাল

চিকিৎসা আধিকারিকরা ফোর্ট গ্রিনের ব্রুকলিন হাসপাতালের বাইরের মোবাইল মর্গে ব্যাগগুলিতে লাশগুলি লোড করছেন। এই ঘটনাকে ভয়ানক বলে ব্যাখ্যা করা হয়েছে ভিডিওতে। মৃতদেহগুলিকে নিয়ে যা করা হচ্ছে, তা কোনও রসিকতা নয়। বস্তুতই এটা ব্রুকলিন হাসপাতালের ঘটনা, যেখানে মারণ ভাইরাসের সংক্রমণ উজাড় হয়ে গিয়েছে।

করোনা সতর্কতা মানছে না অনেকে, সেনা নামানোর আর্জি রাহুল সিনহার

ব্রুকলিন হাসপাতালের বাইরে একটি ট্রাকে রাখা ফ্রিজে দেহগুলি বোঝাই করা হয়েছে। ভাইরাল ভিডিওতে দেখা গেছে তা। ভিন্ন একটি হাসপাতালের বাইরে তোলা নতুন আরেকটি ভিডিওতে রেফ্রিজারেটেড ট্রাকের ভিতরে স্ট্রেচার এবং মৃতদেহ রয়েছে। ৪১ সেকেন্ডের একটি ক্লিপে সেই কথাই বর্ণনা করা হয়েছে।

English summary
The coronavirus pandemic has slammed New York City to load dead bodies into refrigerated trucks. The video is viral in coronavirus panademic.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X