• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'জামাত এর সঙ্গে সন্ত্রাসের পরোক্ষ যোগ রয়েছে', ফুঁসে উঠে টুইট তসলিমার

করোনা আবহে দিল্লির তবলিঘি জামাতকান্ড নিয়ে এবার মুখ খুললেন তসলিমা নাসরিন। ভারত এই মুহূর্তে ২ হাজার জন করোনা আক্রান্তের ঘটনা নিয়ে বিধ্বস্ত পরিস্থিতির মধ্যে রয়েছে। এমন অবস্থায় তসলিমা মুখ খুলেই তবলিঘি জামাত সংগঠনের বিরুদ্ধে একের পর এক টুইট তোপ দেগেছেন।

তসলিমার প্রশ্ন

তসলিমার প্রশ্ন

একটি টুইট বার্তায় তসলিমা প্রশ্ন তুলেছেন যে, লকডাউন করে তাহলে লাভ কি হল ভারতে? তাঁর প্রশ্ন , 'যদি জামাতের মতো সংগঠনকে লক্ষ মানুষের মধ্যে ভাইরাস ছড়ানোর ছাড়পত্র দিয়ে ভারতে প্রবেশ করতে দেওয়া হয়, তাহলে লকডাউনের লাভ কী?' তাঁর দাবি একনায়কতন্ত্রের কাছে গণতন্ত্র হেরে গিয়েছে।

জামাতকে নিয়ে বিস্ফোরক তসলিমা!

জামাতকে নিয়ে বিস্ফোরক তসলিমা!

তসলিমা নাসরিন লেখেন, তবলিঘি জামাতের প্রতিষ্ঠান হরিয়ানার মেওয়াতে। উজবেকিস্তান, কাজাখস্তান, তাজাকিস্তানের মতো দেশ এই সংগঠনকে নিষিদ্ধ ঘোষণা করেছে। তসলিমা লেখেন, 'জামাতের সঙ্গে পরোক্ষে যোগাযোগ রয়েছে সন্ত্রাসের।'

মালয়েশিয়ার করোনা অসুস্থতা ও জামাত যোগ!

মালয়েশিয়ার করোনা অসুস্থতা ও জামাত যোগ!

তসলিমা দাবি করেন যে , মালয়েশিয়ায় যে করোনায় আক্রান্ত হয়ে এত মানুষের মৃত্যু হয়েছে, তার নেপথ্যে রয়েছে তবলিঘি জামাত যোগ।' এরপরও তবলিঘিকে ভারতে কেন সভা করতে দেওয়া হল?' প্রশ্ন তুললেন তসলিমা।

ফেব্রুয়ারির দিল্লি হিংসায় জামিয়া-আরজেডি যোগ! ষড়যন্ত্রের দায়ে গ্রেফতার পিএইচডি ছাত্রফেব্রুয়ারির দিল্লি হিংসায় জামিয়া-আরজেডি যোগ! ষড়যন্ত্রের দায়ে গ্রেফতার পিএইচডি ছাত্র

English summary
Coronavirus outbreak, Taslima nasreen talks about nizamuddin case in India,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X