• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাস: বাকিংহ্যাম ছাড়তে হচ্ছে রানি এলিজাবেথকে! ব্রিটেনে কোন পদক্ষেপ

কয়েকদিন আগেই ব্রিটিশ রাজবংশের রাজ মর্যাদা ছেড়ে দিয়েছেন ছোটরাজপুত্র হ্যারি ও তাঁর স্ত্রী মেগান। সেই বিষয়টি নিয়ে গোটা ব্রিটেন জুড়ে তোলপাড় হয়। রাজবংশ নিয়ে আলোচনায় মশগুল ছিল গোটা দেশ। হ্যারির পদক্ষেপ ভালোভাবে নেননি রাজরানি এলিজাবেথ। এবার এলিজাবেথকেও ছাড়তে হবে বাকিংহাম প্যালেস।

কেন ছাড়তে হবে রাজপ্রসাদ?

কেন ছাড়তে হবে রাজপ্রসাদ?

৯৮ বছরের প্রিন্স ফিলিপ ও তাঁর স্ত্রী ৯৩ বছরের এলিজাবেথকে ব্রিটেনের রাজপ্রাসাদ বাকিংহাম প্যালেস ছাড়তে হবে। নেপথ্যে রয়েছে করোনা ভাইরাস আতঙ্ক। চিন থেকে জন্ম নেওয়া এই মহামারী এবার ব্রিটেনের রাজবংশকেও কাঁপিয়ে দিয়েছে।

কোয়েরন্টাইনে রানি!

কোয়েরন্টাইনে রানি!

ব্রিটেনের রাজপ্রাসাদ ছেড়ে রানি এলিজাবেথ ও তাঁর স্বামীকে কোয়ারেন্টাইনে রাখা হবে। রানির নতুন ঠিকানা এবার নরফ্লকের স্যান্ড্রিংহাম এস্টেট। রানিকে সেখানে জনমানস থেকে আলাদা করে রাখার বন্দোবস্ত করা হচ্ছে। রানির স্বাস্থ্যের নিরাপত্তার দিকে নজর রেখেই এমন সিদ্ধান্ত রাজপ্রাসাদের তরফে।

ব্রিটেনে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা!

ব্রিটেনে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা!

ব্রিটেনে একদিনের মধ্যে দ্বিগুন হয়ে যাচ্ছে করোনা আক্রান্তের সংখ্যা। সেখানে মৃতের সংখ্যা আপাতত ২১ জন। দেশে ৭০ জন ইতিমধ্যেই আক্রান্ত হয়েছেন করোনার গ্রাসে। গোটা বিশ্বে এটি বিশ্ব মহামারীর রূপ নিয়েছে। এখনও পর্যন্ত বিশ্বের ১৩৫টি দেশে এই রোগ ছড়িয়েছে।

English summary
Coronavirus issue, Queen Elizabeth, Prince Philip To Be Moved Out Of Buckingham Palace .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X