• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় মৃত্যু, সংক্রমণ ও সুস্থতা কমল বিশ্ব জুড়ে! একদিনে আক্রান্ত ২ লক্ষ ৩০ হাজারের বেশি

করোনা ভাইরাসের সংক্রমণ ছড়াল নতুন করে ২ লক্ষ ৩০ হাজার জনের বেশি মানুষের শরীরে। এদিন সকাল থেকে এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ৮১৪ জনের। এখনও মৃত্যুর তালিকায় সব থেকে বেশি মৃত্যু হয়েছে আমেরিকায়। সারা পৃথিবী জুড়ে মৃত্যুর সংখ্যা ৭ লক্ষ ৩৮ হাজার ৯৩০ জনের।

ফের সক্রিয় রাজনীতিতে তথাগত! দিলীপ ঘোষকে উপদেশ নিয়ে জল্পনা

করোনার জেরে সুস্থতার পরিসংখ্যান

করোনার জেরে সুস্থতার পরিসংখ্যান

করোনার জেরে সুস্থতার পরিসংখ্যানটা ক্রমেই বাড়ছে। দৈনিক সংক্রমণ ও মৃত্যু কমেছে আমেরিকায়। রোগ মুক্তি ঘটেছে ১৩, ১১৮, ৬১৮ জনের। ১ লক্ষ ৭৭ হাজার ৭০৮ জন সুস্থ হয়েছেন ২৪ ঘন্টায়।

 আক্রান্তের সংখ্যা

আক্রান্তের সংখ্যা

আক্রান্তের সংখ্যার নিরিখে এখনও প্রথম স্থানেই রয়েছে আমেরিকা। এখনও পর্যন্ত সেখানে আক্রান্ত হয়েছেন ৫২৫১৪৪৬ জন। দ্বিতীয়স্থানে রয়েছে ব্রাজিল। তৃতীয় স্থানে রয়েছে ভারত। আক্রান্তের সংখ্যা যথাক্রমে ৩০, ৫৭৪৭০ এবং ২২৬৭১৫৩ জন।

আমেরিকা এখনও সবার আগে

আমেরিকা এখনও সবার আগে

আক্রান্ত থেকে মৃত, সবার নিরিখে এখনও আমেরিকা সবার আগে। এখনও পর্যন্ত সেদেশ আক্রান্ত হয়েছেন ৫২৫১৪৪৬ জন। মৃত্যুর সংখ্যা ১৬৬১৯২ জন। তবে গত ২৪ ঘন্টায় আমেরিকায় দৈনিক সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা কমেছে।

বাকি বিশ্বের পরিস্থিতি

বাকি বিশ্বের পরিস্থিতি

ভারতে আক্রান্ত ও মৃতের সংখ্যার বাড়ছে দ্রুতগতিতে। ভারতের পরেই আক্রান্তের নিরিখে যে ৪ টি দেশ রয়েছে, সেগুলি হল রাশিয়া, দক্ষিণ আফ্রিকা, মেক্সিকো ও পেরু। একসময়ে আক্রান্তের তালিকায় এগিয়ে থাকা স্পেন ও ব্রিটেন নেমে দিয়েছে অনেকটাই। মৃত্যুর সংখ্যার নিরিখে ভারতের থেকে যে চারটি দেশ এখনও এগিয়ে রয়েছে, তারা হল, আমেরিকা, ব্রাজিল মেক্সিকো।

11-08-2020 - কোভিড ১৯ আপডেট - বাড়ছে কোভিড আক্রান্তের সংখ্যা

English summary
Coronavirus infection cases increases near to 2 crore 2 lakhs, recovers overs 1 crore 31 lakhs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X