• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার বিষ দংশনে ভারতে একদিনে রেকর্ড সংখ্যক আক্রান্ত! ৫ লাখ ছাড়াল বিশ্বে আক্রান্তের সংখ্যা

দেশের স্বাস্থ্যমন্ত্রকের তরফে এদিন বলা হয়েছে লক ডাউনের জেরে আক্রান্তের সংখ্যায় তেমন কমতি দেখা না গেলেও আক্রান্তের হারে নিয়ন্ত্রণের লক্ষণ দেখা যাচ্ছে। এরপরই এদিন কেন্দ্র জানিয়েছে, আজ গোটা দিনে ভারতের বিভিন্ন প্রান্ত থেকে মোট ৮৮ জনের দেহে করোনার নতুন করে সংক্রমণের খবর মিলেছে।

দেশে সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা আজ

দেশে সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা আজ

ভারতে ২৪ ঘণ্টায় ৮৮ জনের দেহে মিলেছে করোনার সংক্রমণ। লকডাউনের মধ্যেই এমন পরিসংখ্যান নিঃসন্দেহে দেশের বুকে ত্রাস তৈরি করেছে। কেন্দ্রের তরফে যে পরিসংখ্যান দেওয়া হয়েছে তাতে বলা হয়েছে কেরলে নতুন করে ১৯ জনের দেহে করোনর চিহ্ন মিলেছে। গুজরাতেও নতুন করে ৪ জনের দেহে মিলেছে করোনার সংক্রমণ। মহারাষ্ট্রে ১২৫ জন এখনও পর্যন্ত আক্রান্ত।

 ভারতে গোটা দিনে মৃত্যুর সংখ্যা

ভারতে গোটা দিনে মৃত্যুর সংখ্যা

এদিন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক সূত্রে জানানো হয়েছে যে ২৪ ঘণ্টায় ভারতে করোনার জেরে মৃতের সংখ্যা ৪ জন। এই নিয়ে মৃতের সংখ্যা মোট ১৮ জন। এঁদের মধ্যে বিদেশী নাগরিকরাও রয়েছেন।ভারতে মোট আক্রান্তের সংখ্যা ৭১৯ ।

বিশ্বে ৫ লাখ ছাড়াল আক্রান্ত

বিশ্বে ৫ লাখ ছাড়াল আক্রান্ত

এদিকে করোনায় আক্রান্তের সংখ্যা বিশ্বে ছাড়াল ৫ লাখের গন্ডি। বিশ্বে এই মুহূর্তে ৫০৩,০৮৩ থেকে লাফিয়ে বাড়ছে আক্রান্তদের সংখ্যা। এপর্যন্ত বিশ্বে কোভিড ১৯ এ আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২২,৩৩৯ জনের।

কতজন সেরে উঠছেন?

কতজন সেরে উঠছেন?

বিশ্বে ক্রমেই সেরে ওঠা মানুষের শতাংশের হার কমছে। মৃতের সংখ্যা ১৪ শতাংশ থেকে বেড়ে ১৬ শতাংশ হতেই , সুস্থ হয়ে ওঠা মানুষের হার নেমেছে ৮৭ থেকে ৮৪ শতাংশে। এই মুহূর্তে বিশ্বে সুস্থ হয়ে ওঠা মানুষের সংখ্যা ১২১,২২৭ জন। গুরুতরভাবে অসুস্থ ৫ শতাংশ মানুষ। যা আগে ছিল ১০ শতাংশ।


English summary
Coronavirus, India records 88 new cases of covid 19 in Single day
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X