• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আতঙ্কের মধ্যে 'কোয়ারেন্টাইন' থেকে পালিয়ে বিয়ে! তুলকালাম এলাকা জুড়ে

করোনা আতঙ্কের জেরে দেশের একের পর এক অংশ কার্যত স্বব্ধ। বিশ্ব জুড়ে শুধু ১৫১ টি দেশ থেকে রোজই উঠে আসছে মত্যুর দুঃসংবাদ। ভারতেও করোনা থাবা ক্রমাগত জোরালো হচ্ছে। দেশের একের পর এক জায়গা থেকে করোনার আতঙ্কের খবর আসতেই অনেকেই নিজেকে কোয়ারেন্টাইনে রেখে দিয়েছেন। এমন পরিস্থিতিতে ফ্রান্স থেকে ফেরা এক ব্যক্তি সমস্ত বাধা নিষেধ ছেড়ে দৌঁড়লেন নিজের বিয়ে র জন্য!

কোয়ারেন্টাইন ছেড়ে বিয়ে!

কোয়ারেন্টাইন ছেড়ে বিয়ে!

স্থান তেলাঙ্গানার ওয়ারঙ্গাল। সেখানে গত বৃহস্পতিবার সাড়ম্বরে পালিত হয়েছে একটি বিবাহ বাসর। বাসরে ১০০০ জন মানুষের সমাগম হয়েছিল। আর যাঁকে কেন্দ্র করে বিয়ে, সেই বর কয়েকদিন আগেই ফিরেছেন ফ্রান্স থেকে।

 কোয়ারেন্টাইন ছেড়ে বিয়ে!

কোয়ারেন্টাইন ছেড়ে বিয়ে!

দায়িত্বজ্ঞানহীনতার বহু নমুনাই করোনা আতঙ্কের জেরে সারা দেশে দেখা যাচ্ছে। এমনই এক উদাহর তেলাঙ্গানার এক ব্যক্তি। যিনি নিজের ফ্রান্স থেকে পেরার সফর -ইতিহাস গোপন করে কোয়ারেন্টাইন ছেড়ে চলে গিয়েছেন বিয়ে করতে। আর বিয়েতে হাজারেরও বেশি মানুষের সমাগমও আটকানো হয়নি। ফলে স্বভাবতই দানা বাঁধছে আতঙ্ক।

 ঘটনা জানাজানি হতেই.. কী ঘটল?

ঘটনা জানাজানি হতেই.. কী ঘটল?

বিয়েতে বর ফ্রান্স থেকে ফিরেছে শুনেই তড়িঘড়ি তাঁকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়। বিয়ের রিসেপশন দেরিতে করা হয়। উল্লেখ্য, তেলাঙ্গানায় কোভিড ১৯ এ আক্রান্ত মানুষের সংখ্যা ক্রমেই বাড়তে শুরু করেছে। সেখানে বর্তমানে আক্রান্তের সংখ্যা ১৯।

English summary
Coronavirus in india, France-returned Man Skips Home Quarantine for Wedding
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X