• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চিনে করোনা ভাইরাসে ক্রমেই বাড়ছে মৃতের সংখ্যা, বেজিং-এ নতুন নিষেধাজ্ঞা

করোনা মোকাবিলায় মেদিনীপুর মেডিকেল কলেজে হল নয়া আইসোলেশন ওয়ার্ড

চিনে নোবেল করোনা ভাইরাসে মৃত্যুর সংখ্যা ছুঁয়েছে ৫৬৩। বুধবার রাতে এই সংখ্যার কথা জানানো হয়েছে। অন্যদিকে আক্রান্তের সংখ্যা ২৮ হাজার পেরিয়ে গিয়েছে। সরকারি তরফে ২৮,০১৮ জনের আক্রান্ত হওয়ার কথা জানানো হয়েছে। অ্যদিকে জাপানে এখনও পর্যন্ত ২০ জনের দেহে এই ভাইরাস পাওয়া গিয়েছে।

মৃতের সংখ্যা বেড়ে ৫৬৩

মৃতের সংখ্যা বেড়ে ৫৬৩

সোমবার চিন প্রশাসনের জানানো হয়েছিল মৃতের সংখ্যা ৩৬০। মঙ্গলবার জানানো হয়েছিল, মৃতের সংখ্যা পৌঁছে গিয়েছে ৪৯০-তে। মঙ্গলবার নতুন করে ৬৫ জনের মৃত্যুর কথা জানানো হয়েছিল। বুধবার রাতে জানানো হয়েছে চিনের উহানে এই ভাইরাসের আক্রমণে মৃতের সংখ্যা ৫৬৩।

আক্রান্তের সংখ্যা ছুঁয়েছে ২৮,০১৮

আক্রান্তের সংখ্যা ছুঁয়েছে ২৮,০১৮

শুক্রবার চিনের প্রশাসনের তরফে জানানো হয়েছিল আক্রান্তের সংখ্যা প্রায় ৯০০০। শনিবার জানানো হয়েছিল আক্রান্তের সংখ্যা ১১,৭৯১ জন। সোমবার জানানো হয়েছিল আক্রান্তের সংখ্যা ১৭,২০০ জন। মঙ্গলবার জানানো হয়েছিল ২৪৩২৪ জন আক্রান্ত হয়েছেন নোবেল করোনা ভাইরাসে। আর বুধবার রাতে জানানো হয়েছে ২৮,০১৮ জন আক্রান্ত হয়েছেন এই ভাইরাসে আক্রমণে।

বেজিং-এ নতুন নিষেধাজ্ঞা

বেজিং-এ নতুন নিষেধাজ্ঞা

আপাতত বহু মানুষ একসঙ্গে খাওয়া কিংবা একসঙ্গে কোনও অনুষ্ঠানে যোগ দিতে পারবেন না। এমনটাই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে বেজিং-এ। আগে থেকে কোনও পরিকল্পনা নেওয়া হয়ে থাকলে তা বাতিল কিংবা পিছিয়ে দিতে বলা হয়েছে। রবিবার রাতে বেজিং-এ সবমিলিয়ে আক্রান্তের সংখ্যা ছিল ২০০।

প্রভাব পড়তে পারে মোবাইল ফোন শিল্পে

প্রভাব পড়তে পারে মোবাইল ফোন শিল্পে

চিনে করোনা ভাইরাসের সংক্রমণ প্রভাব ফেলতে পারে মোবাইল ফোন শিল্পে। চিপমেকারদের তরফে এই আশঙ্কা প্রকাশ করা হয়েছে। ইতিমধ্যেই চাহিদা ও সরবরাহের মধ্যে অনেকটাই ফারাক দেখা দিয়েছে।

English summary
Coronavirus death toll in China touches 563, total 28018 cases have been confirmed
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X