• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংক্রমণে আমেরিকায় মৃত্যু ২২০০০ ছাড়াল, নার্সিংহোমে মৃত্যু ৩৬০০ জনের

করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২২,০০০ ছাড়াল আমেরিকায়। একটি নার্সিংহোমে একদিনে মৃত্যু হয়েছে ৩৬০০ জনের। এখনও পর্যন্ত যা সর্বাধিক বলে জানা গিয়েছে। প্রতিদিনই করোনা সংক্রমণে মৃত্যু রেকর্ড তৈরি করছে আমেরিকায়। পরিস্থিতি অত্যন্ত উদ্বেগ জনক জায়গায় পৌঁছে গিয়েছে।

 মৃত্যু ২২,০০০ ছাড়াল

মৃত্যু ২২,০০০ ছাড়াল

করোনা ভাইরাসে থাবা ক্রমশ ভয়ঙ্কর হয়ে উঠছে আমেরিকায়। প্রতিদিনই বাড়ছে মৃত্যু মিছিল। করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২২,০০০ অতিক্রম করল। প্রতিদিন লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। পরিস্থিতি উদ্বেগ জনক জায়গায় পৌঁছে যাচ্ছে। আক্রান্ত আরও কয়েক হাজার। আমেরিকার একটি নার্সিংহোমে ৩৬০০ জন মারা গিয়েছেন করোনা ভাইরাসের সংক্রমণে।

থমকে গিয়েছে আমেরিকা

থমকে গিয়েছে আমেরিকা

করোনা সংক্রমণের প্রকোপ দেখে লকডাউন ৩০ এপ্রিল পর্যন্ত বাড়িয়েছে ট্রাম্প সরকার। গোটা দেশ থমকে গিয়েছে। প্রভাব পড়ছে বাণিজ্য এবং উৎপাদনে। আর্থিক ক্ষতি স্বীকার করেও লকডাউন বজায় রাখতে হচ্ছে আমেরিকাকে। সংকট দেখা দিয়েছে চিকিৎসা সামগ্রিতেও। মাস্ক থেকে শুরু করে করোনা ভাইরাসের চিকিৎসা সামগ্রীর ভান্জারে চান পড়েছে।

মে মাসে লকডাউন প্রত্যাহার হতে পারে

মে মাসে লকডাউন প্রত্যাহার হতে পারে

এদিকে এক মার্কিন গবেষক জানিয়েছেন ধীরে ধীরে কাটবে করোনা সংক্রমণ। মে মাসে লকডউন প্রত্যাহার করার পথে হাঁটতে পারে আমেরিকা। মে মাস থেকে পরিস্থিতির উন্নতি হবে এমনই আশা প্রকাশ করেছেন তিনি। মে মাসে কিছুটা স্বাভাবিক হবে পরিস্থিতি এমনই ইঙ্গিত দিয়েছেন ওই গবেষক। এদিকে ইতালি এবং স্পেনে করোনা সংক্রমণ কমতে শুরু করেছে।

English summary
Coronavirus death toll cross 22,000 in America
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X