• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাসে বিশ্বজুড়ে মৃত ৫০ হাজার, আক্রান্ত ১০ লক্ষ

করোনা ভাইরাসে বিশ্বজুড়ে মৃতের সংখ্যা ৫০ হাজার ছাড়িয়ে গেল। এদিন এখনও পর্যন্ত বিশ্বজুড়ে এই ভাইরাসের কারণে ৩২২২ জন প্রাণ হারিয়েছেন। এবং নতুন করে আক্রান্ত হয়েছেন ৫১ হাজার ৫৭৮ জন। এর মধ্যে সবচেয়ে বেশি ৭৬০ জন মারা গিয়েছেন ইতালিতে।

মৃত্যু মিছিল অব্যাহত

মৃত্যু মিছিল অব্যাহত

এদিনও বিশ্বজুড়ে মৃত্যু মিছিল অব্যাহত। ইতালিতে এদিন ৭৬০ জন, স্পেনে ৬১৬ জন, যুক্তরাজ্য ইংল্যান্ডে ৫৬৯ জন, মার্কিন যুক্তরাষ্ট্রে ২৭১ জন, নেদারল্যান্ডসে ১৬৬ জন ও ইরানে ১২৪ জনের মৃত্যু হয়েছে।

আক্রান্ত দশ লক্ষের পথে

আক্রান্ত দশ লক্ষের পথে

বিশ্বজুড়ে এই মুহূর্তে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ১০ লক্ষ পেরিয়ে গিয়েছে। তার মধ্যে ২ লক্ষের বেশি মানুষ সুস্থ হয়ে উঠেছেন। বাকী প্রায় সাড়ে সাত লক্ষ মানুষের চিকিৎসা চলছে।

ইতালিতে মৃত প্রায় ১৪ হাজার

ইতালিতে মৃত প্রায় ১৪ হাজার

ইতালিতে এই মুহূর্তে মৃতের সংখ্যা ১৪ হাজারের কাছাকাছি। ইতালিতে দশ হাজারের বেশি ও মার্কিন যুক্তরাষ্ট্রে মারা গিয়েছেন ৫৩০০ জনের বেশি মানুষ। ফ্রান্সে চার হাজারের বেশি মানুষ, ইরানে ৩১৬০ জন এবং ব্রিটেনে প্রায় ৩ হাজার জন ইতিমধ্যে এই ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন।

ভারতে দুদিনে দ্বিগুণ

ভারতে দুদিনে দ্বিগুণ

ভারতে ইতিমধ্যে আক্রান্তের সংখ্যা ২৩৪১ জনে পৌঁছে গিয়েছে। এখনও পর্যন্ত ভারতে প্রাণ গিয়েছে ৬৮ জনের। গত দুদিনে আক্রান্তের সংখ্যা দ্বিগুণ হয়ে গিয়েছে। মার্চ পর্যন্ত ১৪০০ জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। গত দু'দিনে তা আরও হাজার জন বেড়ে গিয়েছে।

English summary
Coronavirus: Death to reach 50 thousand, Globally 10 lac infected in Covid 19
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X