• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১৯০ মিলিয়ন ডলারের পাসওয়ার্ড নিজের কাছে রেখে প্রয়াত সিইও! সংস্থার মাথায় হাত

কোনও ফিল্ম গল্পের চেয়ে কম নাটকীয় নয় এই ঘটনা। ঘটনা এক কানাডিয়ান ক্রিপ্টোকারেন্সি ফার্মকে নিয়ে। যার সিইও জেরাল্ডের মৃত্যু হয়েছে ভারতে। ৩০ বছর বয়সী সিইওর মৃত্যুর শোক যেমন সংস্থায় রয়েছে, তেমনই এই মৃত্যু নতুন বিপদ ডেকে এনেছে সংস্থায়।

১৯০ মিলিয়ন ডলারের পাসওয়ার্ড নিজের কাছে রেখে প্রয়াত সিইও! সংস্থার মাথায় হাত

জেরাল্ড কাছে ছিল ১৯০ মিলিয়ন মার্কিন ডলারের গোপন পাসওয়ার্ড। আর এই ১৯০ মিলিয়ন ডলার ছিল সংস্থাটির নামে। সেই পাসওয়ার্ড সিইও হিসাবে গোপনীয়তা বজায় রাখতে কাউকেই জানাননি। ফলে এই পরিমাণ অর্থ কিভাবে ফিরে পাওয়া যাবে তা নিয়ে রীতিমত ঘাম ঝড়ছে সংস্থার উপর তলার কর্মীদের। বিপদ বেড়েছে, কারণ, নামী নিরাপত্তা বিষয়ক সংস্থার কর্মীরা এসেও ওই পরিমাণ টাকার লকার খুলতে পারেননি। যার পাসওয়ার্ড ছিল মৃত জেরাল্ডের কাছে।

জেরাল্ড বহুদিন ধরেই এক দুঃসহ রোগে আক্রান্ত ছিলেন। তিনি ভারতে আসেন কিছু দরিদ্র বাচ্ছাদের সেবার জন্য। এখানে একটি অনাথ আশ্রম নির্মাণের পরিকল্পনা ছিল জেরাল্ডের। এদিকে, সিইওর এই আকস্মিক মৃত্যুতে আর্থিক সমস্যায় পড়েছে সংস্থা। গ্রাহকদের নদর অর্থ প্রদানেও বিপাক বাড়ছে সংস্থার তরফে। গ্রাহক সংস্থাগুলির দাবি গোটা ঘটনাই ষড়যন্ত্র, যা কর্পোরেট সংক্টরে প্রতিনিয়ত হয়ে থাকে।

English summary
Canadian cryptocurrency firm CEO dies in India taking password with him .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X