• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আতঙ্কের ছায়া কানাডার প্রধানমন্ত্রীর পরিবারে! ট্রাম্পকে ঘিরে উদ্বেগ জন্মাতে সাফ বার্তা আমেরিকার

করোনা আক্রমণে গোটা দেশ আতঙ্কে। বৃহস্পতিবার রাতেই জানা গিয়েছে যে ভারতে প্রথম করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে কর্ণাটকে। সেখানে এক ৭৬ বছরের ব্যক্তি এই রোগা আক্রান্ত হয়ে মারা যান। আশঙ্কা রয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র ঘিরেও। দেখে নেওয়া যাক কানাডার প্রধানমন্ত্রী ট্রুডো ও যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ট্রাম্পকে ঘিরে কোন বার্তা উঠে আসছে।

 ট্রাম্প ,করোনা আতঙ্ক ও মার্কিন বার্তা

ট্রাম্প ,করোনা আতঙ্ক ও মার্কিন বার্তা

এক ব্রাজিলিয় অফিসার কয়েকদিন আগেই ট্রাম্পের সঙ্গে সাক্ষাৎ করেন। এরপর সেই ব্যক্তিকে করোনা পজিটিভ বলে জানানো হয়। আর তারপর থেকেই মার্কিন আমলারা ব্যস্ত হয়ে পড়েছেন প্রেসিডেন্টের সুস্থতা নিয়ে। যদিও মার্কিন প্রশাসনের দাবি, ডোনাল্ড ট্রাম্প সুস্থ রয়েছেন। তাঁকে ঘিরে উদ্বেগের কিছু নেই।

 কানাডায় দুশ্চিন্তা

কানাডায় দুশ্চিন্তা

এদিকে কানাডাতেও করোনার থাবা পৌঁছে গিয়েছে। সেদেশের প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর স্ত্রীয়ের দেহে করোনার আশঙ্কা করা হচ্ছে। জানা গিয়েছে ট্রুডোর স্ত্রী সোফির জ্বর, সহ একাধিক করোনা-র মতো লক্ষণ দেখা গিয়েছে। এরপরই তৎপরতা শুরু হয় কানাডায়। পরবর্তীকালে জানা যায়, সোফি করোনা আক্রান্ত।

বিজেপিতে যোগদান করলে যোগ্য সম্মান দেওয়া হবে : দিলীপ ঘোষ
কোন পদক্ষেপ ট্রুডোর

কোন পদক্ষেপ ট্রুডোর

কানাডার প্রধানমন্ত্রী ট্রুডো এরপরই নিজেকে ও স্ত্রী সোফিকে নিয়ে 'আইসোলেশন ' এ রয়েছেন। নিজে থেকেই এই দম্পতি আইসোলেশনকে বেছে নিয়েছেন। আর সেখান থেকেই কানাডার প্রধানমন্ত্রী 'ওয়ার্ক ফ্রম হোম' আকারে কাজ করে চলেছেন।

English summary
Canada primeministers' wife with Corona symptoms,Brazilian who met Trump tested positive.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X