মাঝ আকাশে বিমানযাত্রীদের প্রকৃতির ডাক আর 'টয়লেট'-এর অব্যবস্থার জেরে ঘটল এই কাণ্ড

  • Posted By:
Subscribe to Oneindia News

প্রকৃতির ডাকের কাছে আর অন্য কোনও কিছুই বেশি গুরুত্ব পায় না। আর সেই ডাকের সাড়া সঠিক সময়ে না দিলে সমস্যা কমে না বরং বাড়ে! তবে একথা নেহাত মশকরার জন্য় নয়, কোনও কোনও ক্ষেত্রে এই প্রকৃতির ডাকের জন্য় ঘটে যায় অনেক বড় কাণ্ড। যেমনটা ঘটল কেনেডি বিমানবন্দরে।

মাঝ আকাশে বিমানযাত্রীদের প্রকৃতির ডাক আর 'টয়লেট'-এর অব্যবস্থার জেরে ঘটল এই কাণ্ড

সিয়াটেলের কেনেডি বিমানবন্দর থেকে বোয়েইং ৭৫৭ বিমানটি রওনা হয়েছিল নির্দিষ্ট সময়ে। বিমান যখন মাঝ আকাশে তখন এক যাত্রী প্রকৃতির ডাকের জেরে বিমানের টয়লেট-এ প্রবেশ করেন। তাঁর অভিযোগ ছিল, বিমানের টয়লেটে কাজ করছে না সমস্ত ব্যাবস্থাপনা। উপচে পড়ছে টয়লেটের ভিতরের প্যান ও বেসিন। আর যাত্রীদের এই অভিযোগ নিয়ে হৈচৈয়ের জেরে, তড়িঘড়ি বিমান অবতরণ করতে বাধ্য হন বিমান পরিষেবা কর্তৃপক্ষ।

শেষে ৬ ঘণ্টা বিমা সফরের মাঝেই মন্টানা বিমানবন্দরে জরুরী অবতরণ করে বোয়েইং ৭৫৭ বিমানটি। এদিকে বিমানের জরুরী অবতরণের ফলে কোন গেট খালি পাওয়া যাচ্ছিল না মন্টানা বিমান বন্দরে। শেষমেশ কার্গোর দিকে নিয়ে যাওয়া হয় বিমানকে। সেখানে গিয়ে তড়িঘড়ি যাত্রীদের টয়লেটের ও রেস্ট রুমের বন্দোবস্ত করে দেয় বিমান পরিষেবা সংস্থা ডেলটা।

English summary
Consider what happened recently to a Delta Airlines Flight. The flight, which was flying from Kennedy Airport, had to make an “emergency” stop in Montana. Because, well, the passengers had to take a much-needed bathroom break. Reportedly, the flight had to take an unexpected halt at Montana after the in-flight bathrooms malfunctioned. But the passengers’ woes didn’t end there.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.