• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্লাড ক্যানসারে আক্রান্ত পুতিন , প্রাক্তন ব্রিটিশ গুপ্তচর সূত্রে মিলছে খবর

Google Oneindia Bengali News

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন "গুরুতর অসুস্থ" এবং ইউক্রেনে যা ঘটছে তার রেশেই হচ্ছে বলে জানা যাচ্ছে । এমনটাই বলেছেন প্রাক্তন ব্রিটিশ গুপ্তচর। তিনি বলেছেন, "এই অসুখটি ঠিক কী তা স্পষ্ট নয় - এটি নিরাময়যোগ্য বা মারাত্মক কিছু। যাই হোক না কেন তবে এটা অবশ্যই আমি মনে করি এটি কোনও একটা সমীকরণেরই অংশ,"।

ব্লাড ক্যান্সারে আক্রান্ত পুতিন , প্রাক্তন ব্রিটিশ গুপ্তচর সূত্রে মিলছে খবর

ক্রিস্টোফার স্টিল, যিনি ডোনাল্ড ট্রাম্পের উপর একটি তথ্য লিখেছেন এবং ২০১৬ সালের মার্কিন নির্বাচনী প্রচারে রুশ হস্তক্ষেপের অভিযোগ করেছেন, তিনি স্কাই বলেছেন: "অবশ্যই, আমরা রাশিয়া এবং অন্য কোথাও সূত্র থেকে যা শুনছি, তা হল পুতিন আসলেই মারাত্মক অসুস্থ।"

ইতিমধ্যে, রাশিয়ান নেতার সাথে ঘনিষ্ঠ সম্পর্কযুক্ত একজন বলেছেন যে "পুতিন ব্লাড ক্যানসারে খুব অসুস্থ"। একটি মার্কিন ম্যাগাজিন নিউ লাইনস দ্বারা প্রাপ্ত একটি রেকর্ডিংয়ে, নামহীন ব্যক্তিকে একজন পশ্চিমা উদ্যোগ পুঁজিপতির সাথে পুতিনের স্বাস্থ্য নিয়ে আলোচনা করতে শোনা গেছে।

ইউক্রেন যুদ্ধের পর থেকে রাশিয়ান রাষ্ট্রপতির স্বাস্থ্যের চারপাশে জল্পনা আরও তীব্র হয়েছে কারণ নেতারা গত সপ্তাহে বিজয় দিবস উদযাপন সহ পাবলিক ইভেন্টগুলিতে তেমন ভাবে পালন করেনি। সোশ্যাল মিডিয়ায় করা ছবি এবং ভিডিওগুলিতে, পুতিন মস্কোর রেড স্কোয়ারে একটি সামরিক কুচকাওয়াজ দেখতে দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রবীণ এবং সিনিয়র বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে বসে থাকার সময় তার পায়ে একটি ঘন সবুজ আবরণ ছিল।

রুশ তথ্য অনুযায়ী ইউক্রেন আক্রমণের আদেশ দেওয়ার কিছুক্ষণ আগে পুতিনের পিঠে অস্ত্রোপচার হয়েছিল যা তার ব্লাড ক্যান্সারের সাথে যুক্ত ছিল। রাষ্ট্রপতি "পাগল", তিনি যোগ করেছেন। সম্প্রতি, পুতিন এবং রাশিয়ান প্রতিরক্ষা মন্ত্রী সের্গেই শোইগুর মধ্যে একটি ভিডিও বৈঠকে দেখা গেছে যে তিনি ১২ মিনিটের ক্লিপটির পুরোটাই না ছেড়ে দিয়ে টেবিলটি শক্তভাবে আঁকড়ে ধরে আছেন।

"আমরা সবাই আশা করি পুতিন মারা যাবেন। তিনি রাশিয়ার অর্থনীতি, ইউক্রেনের অর্থনীতি এবং অন্যান্য অনেক অর্থনীতিকে একেবারে ধ্বংস করে দিয়েছেন - একেবারে ধ্বংস হয়ে গেছে," বলেছেন অলিগার্চ। "সমস্যা তার মাথার সাথে। একজন পাগল মানুষ পৃথিবীকে উল্টে দিতে পারে।" অলিগার্চের নাম পশ্চিমা ব্যবসায়ী বেনামে রেখেছেন কারণ তিনি তার অনুমতি ছাড়াই কথোপকথন রেকর্ড করেছিলেন, নিউ লাইনস ম্যাগানিজ জানিয়েছে।

ইউক্রেনের একজন শীর্ষস্থানীয় সামরিক কর্মকর্তাও ক্রেমলিন নেতার ক্যান্সার এবং অন্যান্য রোগ রয়েছে বলে দাবি করেছেন। তিনি স্কাই নিউজকে বলেছেন যে পুতিনের "খুব মানসিক এবং শারীরিক অবস্থা খারাপ এবং তিনি খুব অসুস্থ"।

রাশিয়ার আক্রমণ, যাকে পুতিন ইউক্রেনকে নিরস্ত্রীকরণ এবং ফ্যাসিস্টদের হাত থেকে রক্ষা করার জন্য একটি "বিশেষ অভিযান" বলে অভিহিত করেছেন, ইউরোপীয় নিরাপত্তাকে ধাক্কা দিয়েছে৷ কিয়েভ এবং তার পশ্চিমা মিত্ররা বলে যে ফ্যাসিবাদের দাবি একটি অপ্ররোচনাহীন আগ্রাসন যুদ্ধের ভিত্তিহীন অজুহাত।

English summary
putin is ill with blood cancer
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X