• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইফেল টাওয়ারে বোমাতঙ্ক! নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হল গোটা এলাকা

  • |

করোনা আবহের মাঝেই সন্ত্রাসীদের চোখ এবার প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ারের উপর। এদিন ফোনের মাধ্যমেই পুলিশের কাছে একটি বোমা হামলার হুমকি দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে। যদিও কোনও ভাবেই এই কলকে উড়ো ফোন বলে উড়িয়ে দিতে চাইছেন না ফ্রান্সের গোয়ান্দা। করোনা সঙ্কটের মাঝেই যেভাবে আফগানিস্তান, আমেরিকা সহ বিশ্বের একাধিক প্রান্তে সন্ত্রাসী হামলা বেড়েছে তা মাথায় রেখেই দ্রুত ব্যবস্থা নিতে চাইছে স্থানীয় প্রশাসন।

আইফেল টাওয়ারে বোমাতঙ্ক! নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হল গোটা এলাকা

সূত্রের খবর, বোমাতঙ্কের জেরে ইতিমধ্যেই কড়া নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে আইফেল টাওয়ার সংলগ্ন এলাকা। খোঁজ চলছে লুকিয়ে থাকা বিস্ফোরকেরও। আনাগোনা চলছে পুলিশের টহলদারি ভ্যানেরও। বুধবার দুপুর থেকেই গোটা এলাকার কার্যত দখল নিয়েছে পুলিশ ও গোয়েন্দা বিভাগ। এলাকার বিভিন্নি জায়গায় ছড়িয়ে ছিটিয়ে থাকা পর্যটকদেরও নিরাপদ জায়গায় সরানোর ব্যবস্থা করা হয়েছে।

এদিকে প্রতিবছর নিত্যদিন বিশ্বখ্যাত এই টাওয়ার পরিদর্শনে আসেন প্রায় ১ লক্ষ ২৫ হাজারের কাছাকাছি পর্যটক। যদিও করোনা মহামারীর জেরে ১৩১ বছরের পুরনো এই টাওয়ার দেখতে আসা ভ্রমণ পিপাসুদের আগমণে চলতি বছরে খানিক ভাটা দেখা যায়। যদিও লকডাউনেও দর্শনার্থীদের জন্য আইফেল টাওয়ার খোলা রেখেছিল প্যারিস প্রশাসন। সূত্রের খবর, বুধবার অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি ফোন কলেই পুলিশকে জানায় আইফেল টাওয়ারে বিস্ফোরক রাখা আছে। এরপরেই কাল বিলম্ব না করে টাওয়ারের আশেপাশের সড়কগুলো কর্ডন দিয়ে ঘিরে ফেলে পুলিশ।

কলকাতা : কৃষক বিলের বিরোধিতা ও অত্যাবশ্যকীয় পণ্য নিয়ে টিএমসিপির মিছিল

English summary
bombing threat in eiffel tower in paris the whole area was covered with high security
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X