সুন্দরী প্রতিযোগিতায় বিচারকের আসনে দৃষ্টিহীন মহিলা, কোথায় ঘটছে এমন

  • Posted By:
Subscribe to Oneindia News

কথায় বলে, কেবলমাত্র চোখ দিয়ে যে সৌন্দর্য বোঝা যায় না, সৌন্দর্য একটা আনুভূতি, আর সেজন্য়ই তা আপেক্ষিক। এরকম একটা ভাবনাকে সামনে রেখেই এবার 'মিসেস কানাডা' তকমার জন্য সুন্দরী প্রতিযোগিতায় বিচারকের আসনে বসতে চেলেছেন দৃষ্টিহীন অ্যাশলে নেমেথ। যে ঘটনা সুন্দরী প্রতিযোগিতার ঘরানাকে এক্কেবারে পাল্টে দিতে চলেছে। আর বিচারকের আসনে এরকম একজনকে বসানোর সিদ্ধান্তকে কুর্ণিশ জানাচ্ছে গোটা বিশ্ব।

সুন্দরী প্রতিযোগিতায় বিচারকের আসনে দৃষ্টিহীন মহিলা, কোথায় ঘটতে চলেছে এমন

সুন্দরী প্রতিযোগীতায় বিচারকের আসনে বসার আমন্ত্রণ যখন নেমেথের কাছে আসে, তখন তিনি খানিকটা অবাকই হয়েছিলেন। তারপর তাঁর মনে হয়েছিল, তিনিও এই ভাবনাতেই বিশ্বাস করেন যে , সৌন্দর্য বাইরে নয়, থাকে ভেতরে। আর সেই চিন্তা থেকে তিনি রাজি হয়ে যান এই সম্মানীয় প্রতিযোগিতার বিচারকের আসনে বসতে। মিসেস কানাডা গ্লোবের প্রতিযোগিতায় ৬ জন বিচারকের মধ্যে নেমেথ একজন।

নেমেথ বলছেন, তাঁকে বিচারকের আসনে বসানোটা নিরপেক্ষ ভাবনার প্রকাশ। কারণ যে পৃথিবীর রঙ দেখতে পায়না, সে কারোর প্রতিই পক্ষপাতিত্ব করতে পারবে না। ফলে আসল সুন্দরীকে খুঁজে বার করার কাজ অনেকটাই স্বচ্ছ হবে। উল্লেখ্য, এই প্রতিযোগিতায় গোটা কানাডা থেকে বিবাহিত মহিলারা ভিড় করবেন অংশ নিতে।

English summary
Pageants these days are witnessing phenomenal changes and according to recent reports, a legally blind woman named Ashley Nemeth will be on board as one of the judges at Mrs.Canada Globe pageant, judging the contestants based on her ability to recognize inner beauty.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.