• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘টোয়ন্টি টোয়েন্টি ফোর, মোদী ওয়ান্স মোর’! ২০২৪ লোকসভার স্লোগান পেয়ে গেল বিজেপি

Google Oneindia Bengali News

২০২৪-এর লোকসভা ভোটের স্লোগান পেয়ে গেল বিজেপি। জার্মানির বার্লিন তেকেই উঠল সেই আওয়াজ। টোয়েন্টি টোয়েন্টি ফোর, মোদী ওয়ান্স মোর। অর্থাৎ ২০২৪-এ মোদী আরও একবার ক্ষমতায় আসছেন। বিজেপি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বার্লিন সফর থেকেই পেয়ে গেল পরবর্তী লোকসভা নির্বাচনের স্লোগান।

‘মোদী ওয়ান্স মোর’ স্লোগানে অভ্যর্থনা প্রবাসীদের

‘মোদী ওয়ান্স মোর’ স্লোগানে অভ্যর্থনা প্রবাসীদের

রাজনৈতিক মহল মনে করছে, ভারতীয় জনতা পার্টি সোমবার জার্মানিতে তাদের পরবর্তী নির্বাচনী স্লোগান খুঁজে পেয়ে গিয়েছে। বার্লিনের পটসডামার প্ল্যাটজের একটি থিয়েটার হল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দেখে 'টোয়েন্টি টোয়েন্টি ফোর, মোদী ওয়ান্স মোর' স্লোগানের অনুরণিত হয়ে ওঠে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভারতীয় প্রবাসীদের মধ্যে যখন ভাষণ দিচ্ছিলেন তখনই ওঠে এই স্লোগান।

‘টোয়েন্টি টোয়েন্টি ফোর, মোদী ওয়ান্স মোর।

‘টোয়েন্টি টোয়েন্টি ফোর, মোদী ওয়ান্স মোর।

ভারতীয় সম্প্রদায়ের কাছে প্রধানমন্ত্রীর ভাষণের সময় 'মোদী-মোদি' স্লোগান ওঠে। স্লোগান ওঠে'ভারত মাতা কি জয়'। আবার অনেককে এমনও বলতে শোনা যায়, 'মোদি হ্যায় তো মুমকিন হ্যায়'। আর সেইসঙ্গে স্লোগান ওঠে- 'টোয়েন্টি টোয়েন্টি ফোর, মোদী ওয়ান্স মোর।' আর এই স্লোগান উঠতেই উচ্ছ্বাসে ফেটে পড়ে জনতা। সমবেত চিৎকারে থিয়েটার অ্যাম পোস্টডামার প্লাটজ মুখরিত হয়ে ওঠে।

প্রধানমন্ত্রীকে আরও বেশি চায় বলে দাবি

প্রধানমন্ত্রীকে আরও বেশি চায় বলে দাবি

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর ভাষণ শুরু করেছিলেন এই বলে যে, "আমি এখানে আমার বা মোদী সরকার সম্পর্কে কথা বলতে আসিনি।" মানুষ 'নতুন ভারতের' প্রশংসা করার পরেও প্রধানমন্ত্রীকে আরও বেশি চায় বলে মনে হয়েছিল উপস্থিত প্রবাসীদের। তা শুনে মোদী বলেন, "আমি ভাগ্যবান যে আমি আজ জার্মানিতে ভারতের শিশুদের সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছি।"

একটি বোতাম টিপলেই ভারতে অস্থিতিশীলতা দূর

একটি বোতাম টিপলেই ভারতে অস্থিতিশীলতা দূর

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, "একটি নতুন, পুনরুত্থিত ভারত দৃঢ় সংকল্প নিয়ে এগিয়ে যাওয়ার মন তৈরি করেছে। এই ভারত তিন দশকের রাজনৈতিক অস্থিতিশীলতার অবসান ঘটাতে তৎপর। শুধু মাত্র একটি বোতাম টিপলেই ভারত সেই অস্থিতিশীলতা দূর করতে পারব। ভারত এখন প্রতিটি ভোটের মূল্য বুঝতে পেরেছে।"

"নতুন ভারত ঝুঁকি নিতে, উদ্ভাবন করতে প্রস্তুত’

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আরও বলেন, "নতুন ভারত ঝুঁকি নিতে, উদ্ভাবন করতে এবং ইনকিউবেট করতে প্রস্তুত৷ ভারতে ২০১৪ সালে ২০০ থেকে ৪০০ টি স্টার্টআপ ছিল, এখন অর্থাৎ ২০২২-এ সেখানে ৬৮০০০ স্টার্টআপ এবং ডজন ডজন ইউনিকর্ন রয়েছে। যার মধ্যে কিছু ইতিমধ্যেই ১০ বিলিয়ন মার্কিন ডলার মূল্যের সঙ্গে ডেকা কর্ন হয়ে উঠেছে।

২০২৪-এর ট্যাগ লাইন পেয়ে গেল বিজেপি

২০২৪-এর ট্যাগ লাইন পেয়ে গেল বিজেপি

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতত্বে এই আট বছরে ভারত যেভাবে উন্নয়নের দিশারি হয়ে উঠেছে, তাতে নতুন করে স্বপ্ন দেখতে চলেছে প্রতিটি ভারতবাসী। জার্মানির বার্লিনে প্রবাসী ভারতীয়দের সামনে মোদীর মুখে এই বাণী শোনার পরই স্লোগান ওঠে- 'টোয়েন্টি টোয়েন্টি ফোর, মোদী ওয়ান্স মোর।' তার রেশ কাটতে না কাটতেই ২০২৪-এর ট্যাগ লাইন পেয়ে যায় বিজেপি।

বাবুলের শপথ নিয়ে রাজ্যপালের বিরুদ্ধে তাল ঠুকছে রাজ্য, পার্থ-রাজ্যপাল বৈঠকেও কাটল না জটবাবুলের শপথ নিয়ে রাজ্যপালের বিরুদ্ধে তাল ঠুকছে রাজ্য, পার্থ-রাজ্যপাল বৈঠকেও কাটল না জট

English summary
BJP gets slogan of 2024 Lok Sabha Election from Narendra Modi’s German tour that 2024-Modi once more
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X