এই হাড় হিম করা 'সেক্স গেম' খেলতে গিয়ে মহিলার ওপর চলল চরম নিপীড়ন,তারপর যা হল

  • Posted By:
Subscribe to Oneindia News

জার্মানির বার্লিন কিছুদিন আগে দেখেছে এক উন্মত্ত যৌন নিপীড়ন । এক সেক্স গেমের নামে মহিলার ওপর চলেছে চরম যৌন অত্যাচার। যার ফলে শেষমেশ মারা যেতে হয় ওই মহিলাকে। গত মাসে বড়দিনে জার্মানির বার্লিনে এক দম যুগলের সেক্স গেমের ফাঁদে পড়ে মারা যান ৫৫ বছরের এক মহিলা। খুনের তদন্তে উঠে এসেছে বহু চাঞ্চল্যকর তথ্য।

এই হাড় হিম করা 'সেক্স গেম' খেলতে গিয়ে মহিলার ওপর চলল চরম নিপীড়ন,তারপর যা হল


জার্মানির বার্লিনে বাড়ি ভাড়া নিয়ে থাকত ৩৬ বছরের তাইফুন ও ২৭ বচরের জেসমিন। পুলিশ জানিয়েছে, মূলত যৌনক্রিড়ায় মাততেই তারা ওই অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছিল। কিছু অদ্ভূত সেক্স গেম বিষয়ক এক অনলাইন প্লাটফর্মে তাদের আলারা হয় ৫৫ বছরের মেরিয়ান এম -এর সঙ্গে। যাঁর সঙ্গে যৌনতার চরমতম খেলায় মেতে তাঁকে হত্যা করে এই দুই যুগল। হত্য়ার পর তারা তুরস্কে পালিয়ে যাওয়ার ছক কষে। তবে জার্মান পুলিশের তৎপরতায় তারা ধরা পড়ে।

জানা গিয়েছে, সেক্স গেমটি এতটাই চরম পর্যায়ে উঠে ছিল, যে তাতে মেতে মেরিয়ামের ওপর তারম মানসিক অত্যাচার চালায় ওঅ দুই যুগল। এরপর ওই যৌন অত্যাচার সহ্য করতে না পেরে , শেষে মারা যান মহিলা। মহিলার মৃত্যুর পর তার দেহকে কোনও রকমের লোপাট করার চেষ্টা হয়েছিল বলেও দাবি পুলিশের। তবে মৃতদেহ উদ্ধার হয়ে যাওয়াতেই ধরা পড়ে অভিযুক্তরা।

English summary
The city of Berlin witnessed a gruesome murder ahead of Christmas. A murder where a 55-year-old German woman was tortured to death by a couple.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.