• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোবাইল কেনার কথা ভাবছেন কি! তার আগে দেখেনিন '১৮ সাল মাত করেছে কোন স্মার্টফোনগুলি

সামনেই কি মোবাইল কেনবার জন্য পরিকল্পনা করছেন? তবে তার আগে একবার চোখ বুলিয়ে নিতে পারেন ২০১৮ সালের সেরা ফোনের তালিকায়। একাধিক নামী ব্র্যান্ড রয়েছে এই তালিকায়। বছরভর নিজের স্টাইলিশ লুক-এ যেসমস্ত ফোন নজর কেড়েছে তা দেখে নিন।

স্যামসং গ্যালাক্সি এস ৯

স্যামসং গ্যালাক্সি এস ৯

গত বছরে সবচেয়ে নজর কাড়া সাফল্য দেখেছে স্যামসং গ্যালাক্সি এস নাইন। এই মুহুর্তে সবচেয়ে স্টাইলিশ স্মার্টফোন হিসাবে নাম উঠে আসেছে এর। ফ্রন্ট ক্যামেরা ৮ এমপি ও প্রাইমারি ক্যামেরা ১২ এমপি। প্রসেসার থেকে ব্যাটারি ব্যাক আপ-এও এই ফোন এগিয়ে।

অ্যাপেল আই ফোন এক্স

অ্যাপেল আই ফোন এক্স

অ্যাপেলের আইফোন এক্সও ২০১৮ সালের বেশ নজর কেড়েছে। স্টোরেজ থেকে ক্যামেরা সমস্ত কিছুতেই এই ফোন গ্রাহকদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে। মনে করা হচ্ছে দেশের অন্যকম সেরা ফোন এটিই।

হুয়াওয়ে পি ২০ প্রো

হুয়াওয়ে পি ২০ প্রো

এই ফোনটির বিশেষত্ব হল এই এর ফিনিশিং নজর কাড়া। মেটাল ফ্রেম, আর ক্যামেরার চাকচিক্য নজর কেড়েছে এই ফোনটির। ব্যাক ক্যামেরায় ৩ টি ভিন্ন লেন্স মন জর করে বহু গ্রাহকের।

স্যামসং গ্যালাক্সি এস ৯+

স্যামসং গ্যালাক্সি এস ৯+

সামনে থেকে এই ফোনের চাকচিক্য নজর কাড়া। এই ফোনটি দেখতে অত্যন্ত সুন্দর। তবে স্টোরেজ ও ডিসপ্লেও মন কেড়েছে অনেকেরই।

নোকিয়া ৮ সিরোক্কো

নোকিয়া ৮ সিরোক্কো

নোকিয়ার ৮ সিরোক্কো মনে করিয়ে দেয় নোকিয়ার ফোনগুলির বিশেষ নক্সার কথা! স্টেইনলেস স্টিলের মোড়কে এই ফোন অত্যাধুনিক প্রযুক্তিতে মাত করে দিয়েছে গোটা ২০১৮ সাল।

ওয়ান প্লাস ৬

ওয়ান প্লাস ৬

২০১৮ সালে ওয়ানপ্লাস ৬ বাজারে আসতেই তা সাড়া ফেলে দেয়। ডিসপ্লে থেকে , ডুয়েল ক্যামেরা, ফোনের গ্লাসবডি, এছাড়াও অত্যাধুনিক প্রযুক্তিকে সঙ্গে নিয়ে এই ফোন বাজার মাতিয়ে রেখেছে।

জিওমি এমআই মিক্স ২

জিওমি এমআই মিক্স ২

বাজারে আসার সঙ্গে সঙ্গে জিওমি এমআই মিক্স ২ সেভাবে সাড়া ফেলতে না পারলেও , পরের দিকে বাণিজ্য়িক দিক থেকে লাভের দিকে এগোতে থাকে এই ফোনটি। অক্টা প্রসেসর থেকে ডিসপ্লে সমস্ত কিছুতেই নজর কাড়তে থাকে জিওমির এই ফোন।

অনর ১০

অনর ১০

অনর এর এই ফোন বাজারে আসতেই তা ঘিরে সোরগোল পড়ে যায়। ফোনের ডিসপ্লে-তে কাঁচের অসামান্য় ব্যবহার অনর ১০ -কে আরও অসাধারণ করে তুলেছে। একাধিক উপাদান নিয়ে এগিয়ে চলেছে গ্রাহকদের মন জয়ের পথে।

নোকিয়া ৭ প্লাস

নোকিয়া ৭ প্লাস

২০১৮ সালের অন্যতম সুন্দর দেখতে নোকিয়া ফোন হল নোকিয়া ৭ প্লাস। ভালো নক্সার ফোন বলতে যা বোঝায় তা নোকিয়া ৭ প্লাস। যেমন ক্যামেরা, তেমনই ভালো এর ব্যাটারি ব্যাক আপ।

মোটো এক্স ৪

মোটো এক্স ৪

নএখনকার সময়ে সেভাবে মোটোরোলার সেই ঐতিহ্যশালী মডেল দেখা যায়না। তবে মোটো এক্স ৪ বেশ হ্যান্ডি। ৫.২ ইঞ্চির ডিসপ্লে এই ফোনের অন্যতম ইউএসপি।

English summary
Best looking smartphones to buy in India right now.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X