India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কয়েকশো কোটি টাকা প্রতারণা মামলা, গ্রেফতার হতে পারেন সৃজিতপত্নী মিথিলা

Google Oneindia Bengali News

গ্রেফতার হতে পারেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী বাংলাদেশি অভিনেত্রী মিথিলা। তাঁর বিরুদ্ধে কয়েকশো কোটি টাকা প্রতারণার অভিযোগ রয়েছে। বাংলাদেশে কয়েকশো কোটি টাকা প্রতারণা করেছেন তিনি। এমনই অভিযোগ করা হয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে। বাংলাদেশের এক ই-কমার্স সংস্থা ইভ্যালির এক গ্রাহক এই প্রতারণা মামলা দায়ের করেছেন। মিথিলা ছাড়াও এই মামলায় নাম জড়িয়েছে বাংলাদেশের ৯ তারকার।

 গ্রেফতার হতে পারেন সৃজিতপত্নি মিথিলা

বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলাকে বিয়ে করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। বাংলাদেশের নাম করা অভিনেত্রীদের মধ্যে একজন মিথিলা। বাংলাদেশেই বেশিরভাগ সময় থাকেন তিনি। সম্প্রতি কয়েকশো কোটি টাকার প্রতারণা মামলায় নাম জড়িয়েছে তাঁর। বাংলাদেশে ইভ্যালি নামে একটি ইকমার্স সংস্থার গ্রাহক সাদ স্যাম রহমান গত ৪ ডিসেম্বর এই মামলাটি দায়ের করেছেন। মিথিলার বিরুদ্ধে ইভ্যালির প্রতারণা কাণ্ডে সহযোগিতার অভিযোগ করা হয়েছে। মিথিলা ছাড়াও আরও তিন তারকার নাম জড়িয়েছে। অভিনেতা ও গায়ক তাহসান খান ও শবনম ফারিয়া সহ মোট ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় যেকোনও সময়ে গ্রেফতার হতে পারেন তাঁরা। এমনই জানিয়েছেন বাংলাদেশ পুলিশের তদন্তকারী অফিসাররা।

ফেস অব ইভ্যালি লাইফস্টাইল মিথিলা। তবে অভিনেত্রী দাবি করেছেন তিনি এই নিয়ে কোনও আইনি নোটিস পাননি। তাই এই বিষয়ে তিনি কিছু বলতে পারবেন না। উল্টে তিনি দাবি করেছেন ইভ্যালির কারণে তিনি নিজেও ব্যক্তিগতভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। তিনি দাবি করেছেন জুলাই মাসেই ইভ্যালির সঙ্গে চুক্তি বাতিল করেছেন তিনি। ইভ্যালির সঙ্গে যুক্ত হওয়ার সময় এই নিয়ে বেশি কিছু জানতেন না তিনি। জটিলতা তৈরি হতেই সেটা বাতিল করার সিদ্ধান্ত নেন বলে জানিয়েছেন তিনি। আপাতত নিজের কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন বলে জানিয়েছেন অভিনেত্রী।

সূত্রের খবর নাম করা অভিনেতা অভিনেত্রীদের বিজ্ঞাপন দিয়ে কয়েক হাজার গ্রাহকের সঙ্গে প্রতারণা করেছে এই ই-কমার্স সংস্থাটি। অভিযোগকারী সাদ স্যাম রহমান দাবি করেছেন, গ্রাহকদের টাকা আত্মসাৎ ও এতে সহায়তা করেছেন তাহসান, মিথিলা ও ফারিয়া। তাঁর কাছ থেকে ৩ লক্ষ ১৮ হাজার টাকা নিয়েছে সংস্থাটি। কিন্তু এখনও সেটা ফেরত দেয়নি তাঁরা। ইতিমধ্যেই এই মামলায় ইভ্যালির এমডি মোহাম্মদ রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিনকে গ্রেপ্তার করা হয়েছে। মিথিলাও সংস্থার গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন। কাজেই এই মামলায় তাঁর নাম জড়ানো স্বাভাবিক। তাই যেকোনও মুহূর্তে তিনিও গ্রেফতার হতে পারেন বলে জানা গিয়েছে।

English summary
Bangladeshi actress Mithila may be arrested
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X