• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করাচিতে ভয়াবহ বিমান দুর্ঘটনা, প্রকাশ্যে মৃত্যুর আগের মহূর্তে পাইলটের আর্ত চিৎকার

  • |

শুক্রবারই ১০৭ জন যাত্রী নিয়ে করাচিতে ভেঙে পড়ে পাকিস্তান ইন্টারন্যাশানাল এয়ারলাইন্সের ফ্লাইট পিকে ৮৩০৩। সরকারি ভাবে উদ্ধারকাজ শুরু হলেও কোনও যাত্রীরই বাঁচার আশা নেই বলেই মনে করা হচ্ছে। সূত্রের খবর, করাচি এয়ারপোর্টের কাছে ঘন জনবসতিপূর্ণ জিন্না গার্ডেন এলাকার মডার্ন কলোনিতে ভেঙে পড়ে ওই বিমান। তাই মৃতের সংখ্যা আরও বাড়বে বলেই মত ওয়াকিবহাল মহলের।

করাচিতে ভয়াবহ বিমান দুর্ঘটনা, প্রকাশ্যে মৃত্যুর আগের মহূর্তে পাইলটের আর্ত চিৎকার

দুর্ঘটনার পর এবার সমানে এল বিপর্যয়ের ঠিক আগেই মুহূর্তে পাইলটের আর্ত চিৎকার । করাচি বিমানবন্দরে অবতরণের চেষ্টা করার ওই বিমানের এক পাইলটের শেষ মহূর্ত গুলি একটি বিমান ট্র্যাকিং ওয়েবসাইটে রেকর্ড করা হয়েছে বলে জানা যাচ্ছে। ওই অডিও শুনলে সহজেই আঁচ করা যাচ্ছে কী ভাবে মৃত্যুর ঠিক আগের মহূর্তে নিজের অসহায় অবস্থার কথা বর্ণনা করছেন পাইলট।

বিশ্বব্যাপী বিমান কর্মীদের দ্বারা ব্যবহৃত সুপরিচিত ওয়েবসাইট Liveatc.net ওই অডিও ক্লিপটি পোস্ট করা হয়েছে বলেও জানা যাচ্ছে। ওই অডিও ক্লিপেই ফ্লাইট পিকে ৮৩০৩-এর পাইলট বলতে শোনা গিয়েছে তিনি বিমানের দুটি ইঞ্জিনের উপর থেকেই নিয়ন্ত্রণ হারিয়েছেন। এরপরেই ভেঙে পড়ার ঠিক আগেই মুহূর্তে সঙ্কটকালীন বার্তা হিসাবে তাকে বেশ কয়েকবার "মেডে, মেডে, মেডে" বলেও আর্তনাদ করতে দেখা যায়।

আম্ফানের তাণ্ডবে রাজ্যে আরও বাড়ল মৃত্যু, ধ্বংসের খতিয়ান দিল রাজ্য সরকার

English summary
Horrific plane crash in Karachi, before death pilot's mournful screams came out,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X