• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রেসিডেন্ট নির্বাচনে প্রচারে ব্যস্ত প্রাক্তনী! ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে যে আবেদন রাখলেন ওবামা

  • |

এগিয়ে আসছে আমেরিকার (america) প্রেসিডেন্ট নির্বাচনের (president election) দিন। প্রচারে ব্যস্ত ডেমোক্র্যাট থেকে রিপাবলিকান, সবাই। প্রচারে নেমেছেন প্রাক্তন প্রেসিডেন্ট বারাক ওবামাও (barak obama) । এবার তার দলের প্রার্থী জন বাইডেন। দলের সেনেটর কমলা হ্যারিশকে নিয়ে প্রচারে ব্যস্ত বারাক। ফ্লোরিডার নির্বাচনী প্রচারে তাঁর আবেদন ডোনাল্ড ট্রাম্পকে (donald trump) দ্বিতীয় বারের জন্য সুযোগ দেবেন না।

ভূমিকম্প একের পর এক রাজ্যে! পুজো শেষের বিষাদের সঙ্গে আতঙ্ক বাসিন্দাদের মধ্যে

বারাকের নিশানায় ট্রাম্প

বারাকের নিশানায় ট্রাম্প

৬০ মিনিটের সাক্ষাৎকার দিতে গিয়ে পাগলের মতো অবস্থা তাঁর (ট্রাম্প) । তাঁর মতে প্রশ্নগুলোই অনেক কঠিন। যদি তিনি কঠিন প্রশ্ন, দ্বিতীয়বার তিনি কোন কাজ করতে পছন্দ করবেন, সেই ধরনের প্রশ্নের উত্তর দিতে না পারেন, তাহলে তাঁকে দ্বিতীয়বারের জন্য সুযোগ দেওয়াই উচিত নয়। কটাক্ষ করে বারাক ওবামা বলেছেন, ট্রাম্প দ্বিতীয় বারের জন্য সুযোগ চাইছেন, তাঁর নিজের জন্য এবং বিত্তবান বন্ধুদের জন্য।

করোনার বিরুদ্ধে লড়াইয়ে পরিকল্পনা নেই

করোনার বিরুদ্ধে লড়াইয়ে পরিকল্পনা নেই

বারাক ওবামার অভিযোগ, করোনার বিরুদ্ধে লড়াইয়ে বর্তমান প্রেসিডেন্ট ট্রাম্পের কোনও পরিকল্পনাই নেই। তিনি বলেন, ট্রাম্পকে প্রশ্ন করা হয়েছিল, কোভিডের পরবর্তী পর্যায়ের জন্য তাঁর নতুন কী পরিকল্পনা রয়েছে। কেননা আমেরিকায় করোনা সংক্রমণ ফের বাড়ছে। সেই কারণে যে কেউ ধরে নেবেন, প্রশ্নের উত্তর দেবেন ট্রাম্প। বদলে প্রেসিডেন্ট দাবি করছেন করোনা মোকাবিলায় তাঁর কোনও ব্যর্থতা নেই। এর অর্থ হল তাঁর কোনও পরিকল্পনাই নেই।

যাঁরা ভোট দেবেন না তাঁদের পাশেও থাকবে ডেমোক্র্যাটরা

যাঁরা ভোট দেবেন না তাঁদের পাশেও থাকবে ডেমোক্র্যাটরা

ওবামার দাবি, তাদের পাশে কোনও লবিস্ট নেই। পাশে রয়েছেন সাধারণ মানুষ, যাঁদের কথাই তারা চিন্তা করেন। তারা আমেরিকাবাসীদের কথা চিন্তা করেন। এমন কী যাঁরা তাঁদের ভোট দেন না তাঁদের কথাও চিন্তা করেন তারা, বলেছেন বারাক ওবামা।

নিজের কাজকেই গুরুত্ব দেননি ট্রাম্প

নিজের কাজকেই গুরুত্ব দেননি ট্রাম্প

প্রাক্তন প্রেসিডেন্ট বারাক ওবামার দাবি নিজের কাজকেই গুরুত্ব দেননিু ট্রাম্প। ওবামা বলেন, তিনি জানতেন ট্রাম্প তাঁর নীতি অনুসরণ করবেন না। কিন্তু, পদে বসে দেশের প্রতি তাঁর আগ্রহ নেই। নিজের কাজকেই তিনি গুরুত্ব দেননি বলে অভিযোগ করেছেন বারাক ওবামা।

Puja Special : উত্তর ২৪ পরগনা : টাকিতে জমিদার বাড়ির দুর্গা প্রতিমা বিসর্জন দিয়ে ভাসান শুরু

English summary
Barak Obama appeals Americans not to give a second term to Donald Trump
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X