• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভাইরাল হল বারাক ওবামার এই নাচের ভিডিও, উসকে দিল তাঁর অভাববোধ

রাহুল গান্ধীর লোকসভার মধ্যে প্রধানমন্ত্রীকে আলিঙ্গন করা উচিত হয়েছে কি হয়নি তাই নিয়ে এখনও তর্ক চালিয়ে যাচ্ছে ভারত। আর এর মধ্যেই বিশ্বের অপর প্রান্তে আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট বারাক ওবামা সাড়া বিশ্বে আলোড়ন ফেলে দিলেন আফ্রিকান লোকসঙ্গীতের তালে তালে কোমর দুলিয়ে!

ভাইরাল হল বারাক ওবামার নাচের ভিডিও

সম্প্রতি সাউথ আফ্রিকার প্রবাদ প্রতীম নেতা নেলসন ম্যান্ডেলার শতবর্ষ উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্টানে বক্তা হিসেবে আমন্ত্রিত হয়েছিলেন বারাক ওবামা। সেই দেশে সফরকালে ওবামা তাঁর সত বোন ড. আউমা ওবামার উদ্যোগে নির্মিত একটি স্পোর্টস ও ভোকেশনাল রিসোর্স সেন্টারের উদ্বোধন করতে যান।

সেই উদ্বোধন অনুষ্ঠানে ওবামার সম্মানে স্থানীয় শিল্পীরা নাচ গানও উপস্থাপন করেন। সেই অনুষ্ঠানে দর্শকাসনে বসে বসেই তাল দিচ্ছিলেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট। হঠাতই তিনি দর্শকাসন ছেড়ে উঠে কোমড় দোলাতে শুরু করেন। তাঁর পাশের আসনেই ছিলেন ওবামার ৯৬ বছরের ঠাকুমাও। খানিক পরেই সেই বৃদ্ধাও ওবামার সঙ্গে যোগ দেন।

আর ওবামা ও তাঁর ঠাকুমার এই নাচ উপস্থিত সকলের হৃদয় ছুঁয়ে যায়। আর এই নাচের ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ওবামার নাচ কারোর অশোভন তো মনেই হয়নি, বরং তাঁর আন্তরিকতা জিতে নিয়েছে সারা বিশ্বের অসংখ্য মানুষের মন। অনেকেই জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট হিসেবে তাঁরা ওবামার অভাব বোধ করছেন। অনেকে বলেছেন তাঁরা ভুলেই গিয়েছিলেন দিনগুলো এরকম রঙিন ছিল।

English summary
A Video of Barack Obama have gone viral. In the video Ex United States President has been seen dancing with his grand mother. The video have won many hearts.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X