• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তানের বুকে ফের জাগছে বালাকোট জঙ্গি ক্যাম্প! সার্জিক্যাল স্ট্রাইকের পর জইশের অন্দরমহলে কী ঘটছে

পাকিস্তানের অন্দরে ঢুকে পর পর ২ বার সার্জিক্যাল স্ট্রাইক চালিয়েছে ভারত। একবার উরি হামলার জবাবে তারপর পুলওয়ামার জবাবে। মূলত পুলওয়ামা পরবর্তী পর্যায়ে আকাশপথে ভারত যে এয়ার স্ট্রাইক চালিয়েছিল তাতে পাকিস্তানের বালাকোটে জইশ শিবিরের ঘাঁটি গুঁড়িয়ে যায়। এরপর সেখানে কী ঘটছে দেখা যাক।

 গোয়েন্দা সূত্রে কোন খবর ?

গোয়েন্দা সূত্রে কোন খবর ?

গোয়েন্দা সূত্রে জানা গিয়েছে বালাকোটে ফের পসরা সাজিয়ে বসেছে মাসুদ আজহারের জইশশ ও মহম্মদ। সেখানে বহাল তবিয়তে চলছে জইশের প্রশিক্ষণ শিবির। মূলত যে রাতে পাকিস্তানের বুকে ভারত এয়ারস্ট্রাঅক চালায় সেই রাতে ৩০০ জঙ্গি নিধন হয়েছিল বালাকোটে। এমনই দাবি কেন্দ্র ও সেনার তরফে।

পাক মাটিতে জঙ্গিশিবিরে রক্তলীলার ছবি

পাক মাটিতে জঙ্গিশিবিরে রক্তলীলার ছবি

এক সাম্প্রতিক ভিডিওতে দেখা গিয়েছে, বালাকোটের ওই জঙ্গি শিবিরে চলছে কসরত। জঙ্গিরা সেখানে নিয়ম মাফিক প্রশিক্ষণ নিচ্ছে বলে দেখা গিয়েছে। শুধু তাই নয় এই ভিডিতে রয়েছে আরও এক হাড়হিম করা ছবি।

 কী দেখা গিয়েছে ভিডিওতে?

কী দেখা গিয়েছে ভিডিওতে?

চাঞ্চল্যকর ওই ভিডিওতে দেখা গিয়েছে, মাসুদ আজহার নিজে দাঁড়িয়ে থেকে ওই প্রশিক্ষণের তত্ত্বাবধান করছে। মূলত সন্ত্রাবাদ নিয়ে যেখানে পাকিস্তান চরম কোণঠাসা, সেখানে কীভাবে পাকিস্তান এমন এক সন্ত্রাসবাদীকে নিয়ে এখনও অনড় অবস্থানে রয়েছে? এই প্রশ্ন উস্কে দিয়েছে নতুন ভিডিও।

 কাশ্মীর ঘিরে পাক প্যাঁয়তারা

কাশ্মীর ঘিরে পাক প্যাঁয়তারা

স্থলে সুড়ঙ্গ আর আকাশপথে ড্রোন দিয়ে কাশ্মীরের বুকে অনবরত অস্ত্র পাঠানোর চেষ্টায় রয়এছে পাকিস্তান। জম্মু ও কাশ্মীরের বুকে যেখানে একাধিক সুড়ঙ্গ মিলেছে,সেখানে আকাশপথে ড্রোন ঘিরেও সন্দেহ কিছু কম ছিল না।

আচরণ অমিত শাহের ভৃত্যের মতো! চিঠিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রসচিবকে নিশানা কল্যাণের

English summary
Balakot terror camps in Pakistan active again, Jaish starts training
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X