• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্যালিফোর্নিয়ায় 'ফুড ফেস্টিভ্যাল' -এ এলোপাথারি গুলি! মৃত্যু ৩ জনের,আহত ১২

গার্লিক ফেস্টিভ্যালের আনন্দে ততক্ষণে সকলেই মেতে। খাওয়া দাওয়ার আনন্দে ততক্ষমে সকলেই গা ভাসিয়েছেন। আর এরই মধ্যে আচমকা এলোপাথারি গুলি চালাতে শুরু করে এক আততায়ী। যার গুলির আঘাতে ৫ জন আহত হয়েছিলেন প্রাথমিকভাবে। পরবর্তীকালে ৩ জনের মৃত্যুর খবর উঠে আসে। ঘটনা ক্যালিফোর্নিয়ার গিলোরি গার্লিক ফেস্টিভ্যালের। তবে তাঁদের স্বাস্থ্যের বর্তমান অবস্থা সম্পর্কে এখনও ধোঁয়াশা রয়েছে।

ক্যালিফোর্নিয়ায় ফুড ফেস্টিভাল -এ এলোপাথারি গুলি! ব্যাপক চাঞ্চল্য


ঘটনা সম্পর্কে এক টুইট ভিডিও প্রকাশ্যে আসে। যেখানে দেখা যাচ্ছে সপ্তাহান্তের এই রাজকীয় ফুড ফেস্টিভালের আয়োজনে এলোপাথারি গুলি আসতেই রীতিমতো বিষাদ আর আতঙ্কের ছায়া ঘিরে ধরে। যদিও পুলিশের তরফে ঘটনা ঘিরে এখনও স্পষ্টভাবে জানানো হয়নি। আততায়ীকে ধরার পর তাকে গুলিতেই নিকেশ করা হয়েছে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

এদিকে এখনও পর্যন্ত ঘটনার জেরে গোটা ক্যালিফোর্নিয়ায় চাঞ্চল্য। গোটা এলাকা ঘিরে রেখেছে পুলিশ। এদিকে, অন্য একটি সূত্রের খবর, আহতদের স্থানীয় সান্টা ক্লারা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

English summary
Police were responding Sunday to reports of an active shooting at a Northern California food festival that injured at least five people, officials said.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X