• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জনতার মন পেতে নর্দমার জলেই গড়াগড়ি খেলেন নেতা, করাচির ভিডিও এখন ভাইরাল

রাস্তায় শুয়ে প্রতিবাদ তো শোনা যায়, কিন্তু নর্দমার জলে চুবে প্রতিবাদ? না, তার বিশেষ নজির আছে বলে মনে হয় না। আর এই নজিরবিহীূন কাণ্ড করেই পাকিস্তানের ভোটের আগেও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন এমনই এক রাজনীতিবিদ। তিনি আয়াজ মেমন মোতিওয়ালা। করাচির এই রাজনীতিবিদ এনএ ২৪৩ থেকে ভোটে দাঁড়িয়েছেন। তাঁর অভিযোগ এলাকায় নিয়মিত নর্দমা পরিষ্কার করা হয় না। নর্দমার জল উপচে রাস্তায় চলে আসে। তাতে বাসিন্দাদের খুবই অসুবিধায় পড়তে হয়।

জনতার মন পেতে নর্দমার জলেই গড়াগড়ি

এলাকাবাসীর প্রতি তাঁর সমবেদনা জাহির করতে ও ভোটারদের মন পেতে তাই তিনি রাস্তায় জমে থাকা নর্দমা উপচানো জলে গড়াগড়ি খাচ্ছেন। সেই ময়লা জলে বসেই তিনি বক্তৃতা দিচ্ছেন। আবার সে ঘটনা ফেসবুকে লাইভ-ও করছেন। ওই জল কতটা অস্বাস্থকর তা বোঝাতে তাঁকে সেই নোংরা জল আঁজলা ভরে পান করতেও দেখা যাচ্ছে।

তাঁর এই প্রচার কায়দায় ভোটারদের বিশেষ প্রভাবিত দেখাচ্ছে না। তাঁরা বলছেন এসব পাবলিসিটি স্টান্ট দেখে দেখে তাঁদের চোখ পচে গিয়েছে। এসব নাটকে তাই তাঁরা আর বিশ্বাস করেন না। কারণ তাঁদের অভিজ্ঞতা বলে ভোট মিটলেই আর এদের টিকির দেখা মিলবে না।

ভোটাররা প্রভাবিত না হলেও তাঁর এই 'হরকত' কিন্তু দারুন মনে ধরেছে পাক নেটিজেনদের। বহু সংখ্যায় শেয়ার হচ্ছে তাঁর এই ভিডিয়ো। হাসাহাসিও চলছে সমান তালে। চমক দিতে অবশ্য ওস্তাদ আয়াজ। এর আগে একবার এলাকায় ম্যানহোলের ঢাকনা খোলা থাকার প্রতিবাদ করেছিলেন ম্য়ানহোলে ঢুকে বক্তৃতা দিয়ে। ভোট বলে বোঝা যাবে নোংরা জলে গড়াগড়িতে কোনও কাজ হল কি হল না।

English summary
A Karachi politician was seen to lies down in & drinks sewage water, as a part of his poll campaign.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X