• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তান করোনা-কাঁটাতেও নতুন জঙ্গি শিবির গড়ে ফেলছে! ভারতে হানার বড়সড় পর্দা ফাঁস

  • |

করোনার জেরে গোটা পাকিস্তানে ৬ হাজারেরও বেশি মানুষ আক্রান্ত। মৃত্যু মিছিল অব্যাহত। কিন্তু এমন হালেও, সন্ত্রাস নিয়ে 'হাল' ছাড়ছে না পাকিস্তান! সেদেশে করোনার করুণ পরিস্থিতির মধ্যেও চলছে জঙ্গি শিবির গড়ার প্রক্রিয়া। এমনই কিছু তথ্য জানান দিচ্ছে নয়া রিপোর্ট।

জঙ্গি শিবির গড়ার কাজ চলছে!

জঙ্গি শিবির গড়ার কাজ চলছে!

একটি নয়! পর পর দুটি জঙ্গি শিবির গড়ে ফেলেছে পাকিস্তান। যেখানে গোটা বিশ্ব করোনার সঙ্গে লড়াইয়ে মত্ত। সেখানে সন্ত্রাসবাদের কাজে এগিয়ে চলেছে ইমরানের দেশ। জানা গিয়েছে লস্কর-ই-তৈবার সাহায্য নিয়ে পাকিস্তান ২ টি জঙ্গি শিবির তৈরি করেছে।

ভারতে ঢুকতে প্রস্তুত ৪০০ বেশি জঙ্গি

ভারতে ঢুকতে প্রস্তুত ৪০০ বেশি জঙ্গি

বালাকোটে ভারত যখন সার্জিক্যাল স্ট্রাইক চালিয়েছে, তখন প্রায় ৩০০ জঙ্গিকে নিধন করা হয়েছে। এবার আরও ৪০০ জঙ্গি নিয়ে কাশ্মীর সীমান্তে তৈরি পাকিস্তান। এই জঙ্গিদের ভারতে অনুপ্রবেশ করানোই পাকিস্তানের লক্ষ্য বলে জানানো হয়েছে।

 কোন কোন জঙ্গি শিবির গঠিত হয়েছে?

কোন কোন জঙ্গি শিবির গঠিত হয়েছে?

জানা গিয়েছে, রেজিসটেন্স ফ্রন্ট ও তেহরিক-ই-মিলাত-ই-ইসলামি নামে দুটি বড়সড় জঙ্গি শিবির তৈরি হয়েছে পাকিস্তানের বুকে। এই দুই জঙ্গি শিবিরকে ভারতে নাশকতার ছক বুনতে গোপনে প্রশিক্ষণ দিচ্ছে লস্কর-ই-তৈবা।

 নজরে কাশ্মীর!

নজরে কাশ্মীর!

উল্লেখ্য, কাশ্মীরে ফের নাশকতার ছক বুনতে এই ২ টি জঙ্গি শিবিরকে তৈরি করছে পাকিস্তান। পাকিস্তান থেকে নবগঠিত জঙ্গি শিবিরের নেতা নইম ফিরদৌস কাশ্মীরের জনগোষ্ঠীকে এক হয়ে লড়ার বার্তাও অডিও মেসেজে দিয়েছে, বলে খবর।

 উপত্যকার যুব সমাজ নিশানায়

উপত্যকার যুব সমাজ নিশানায়

উপত্যকার যুব সমাজকে আরও বেশি করে নিজেদের সংগঠনের টেনে আনার দিকে জোড় দিচ্ছে পাকিস্তানি নতুন জঙ্গি শিবির। কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে নেওয়ার পর থেকে কাশ্মীরবাসীকে উস্কানি মূলক বার্তা এই সংগঠন পাঠিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনই বেশ কিছু তথ্য গোয়েন্দাদের হাতে এসে পৌঁছেছে।

English summary
Amid Corona crisis, new terrorist groups with Lashkar-e-Taiba launched by Pakistan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X