• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জল্পনার অবসান, অবশেষে দেখা দিলেন কিম জং উন

অবশেষে দেখা দিলেন তিনি। রাজধানী পিয়ংইয়ংয়ে একটি সারের কারখানার উদ্বোধনে এসেিছলেন তিনি। সুস্থ সবল কিমকে দেখা গেল সেই পুরনো মেজাজেই। অথচ গত সপ্তা দুয়েক ধরে তাঁকে নিয়ে জল্পনার গরু গাছে পর্যন্ত চড়েছিল। হংকং টেলিভিশন তো উত্তর কোরিয়ার নেতার মৃত্যুর খবর পর্যন্ত দেখিয়ে দিয়েছিল।

 ফের প্রকাশ্যে কিম

ফের প্রকাশ্যে কিম

শত্রুদের আশায় জলঢেলে প্রকাশ্যে এলেন উত্তর কোরিয়ার প্রধান কিম জং উন। শুক্রবার রাজধানী পিয়ংইয়ংেয় একটি সার কারখানার উদ্বোধনে এসেছিলেন তিনি। কিমের এই আবির্ভাবে মুহূর্তে উবে গিয়েছে তাঁকে ঘিরে তৈরি হওয়া সব জল্পনা। রীতিমত সুস্থ রয়েছেন তিনি। অনুষ্ঠানে যোগ দিয়ে যেন সেই বার্তাই দিয়েছেন কিম।

কিমের অন্তর্ধান রহস্য

কিমের অন্তর্ধান রহস্য

গত কয়েকদিন ধরেই উত্তর কোরিয়ার নেতাকে নিয়ে জল্পনা শুরু হয়েছিল গোটা বিশ্বে। কোথায় আছেন তিনি এই নিয়ে চড়ছিল জল্পনার পারদ। হংকং টিভি দাবি করেছিল মারা গিয়েছেন উত্তর কোরিয়ার নেতা। তার ছবিও তারা দেখিয়েছিল। যদিও দক্ষিণ কোরিয়া বারবারই দাবি করেছে সুস্থ আছেন কিম। তিনি উত্তর কোরিয়ার একটি রিসর্টে রয়েেছন।

 অসুস্থ কিম

অসুস্থ কিম

শোনা যাচ্ছিন প্রচণ্ড অসুস্থ রয়েছেন তিিন। তাঁর অস্ত্রোপচার হয়েছে। সেকারণেই পলিট ব্যুরোর বৈঠকে যোগ দেননি তিনি। অত্যধিক ওজন তার সঙ্গে ধূমপানের কারণে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি এমনই দাবি করা হচ্ছিল। কিমের চিকিৎসার জন্য চিন বিশেষজ্ঞ ডাক্তার পাঠিয়েছে এখবরও শোনা গিয়েছিল।

English summary
After speculation Kim Jong Un make his first appearance
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X