• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পেন্টাগনে ট্রানজিট সেন্টারে গুলি, লকডাউন ঘোষণা, এলাকায় সাধারণের গতিবিধিতে সতর্কতা জারি

Google Oneindia Bengali News

পেন্টাগনের ট্রানজিট পয়েন্টে একাধিক গুলির শব্দ। সাময়িক ভাবে লকডাউন ঘোষণা করা হল আমেরিকায়। সাধারণকে সেই এলাকায় যেতে নিষেধ করা হয়েছে পেন্টাগনের তরফ থেকে। রাত সাড়ে আটটা নাগাদ পেন্টাগনের তরফ থেকে টুইট করে সাধারণ মানুষকে সতর্ক করে বলা হয়েছে সেই এলাকায় না যেতে। পরে অবশ্য লকডাউন তুলে নেওয়া হয়। তবে গোটা এলাকায় এখনও নজরদারি চলছে। তবে এখনও গুলির লড়াই চলছে বলে অনেকেই দাবি করেছেন। পেন্টাগনের পক্ষ থেকে টুইট করে সকলকে সতর্ক করা হয়েছে। মেট্রোর একটি স্টেশন এখনও বন্ধ রয়েছে। ৩ নম্বর করিডর শুধুখোলা রয়েছে।

 পেন্টাগনে গুলি

পেন্টাগনে গুলি

আমেরিকার প্রতিরক্ষা ক্ষেত্র পেন্টাগলে গুলি চালানোর ঘটনা ঘটেছে। রাত সাড়ে আটটা নাগাদ পেন্টাগনের তরফে টুইটে লকডাউন ঘোষণা করা হয়। জানা গিয়েছে পেন্টাগনের ট্রানজিট সেন্টারে গুলি চলার ঘটনা ঘটেছে। বেশ কয়েকটি গুলির শব্দ শোনা গিয়েছে সেখানে। তারপরেই লকডাউন ঘোষণা করা হয় সাময়িক ভাবে। সাধারণ মানুষকে সেই ট্রানজিট সেন্টার এড়িয়ে চলার পরামর্শ দিয়ে টুইট করা হয়েছিল পেন্টাগনের তরফ থেকে।

তুলে নেওয়া হল লকডাউন

তুলে নেওয়া হল লকডাউন

জানা গিয়েছেন পেন্টাগন মেট্রো স্টেশনের কাছে বাস স্টপেজে বেশ কয়েকটি গুলির শব্দ পাওয়া গিয়েছে। গুলিতে একজনের মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। আহত হয়েছেন বেশ কয়েকজন। তবে পেন্টাগনের পক্ষ থেকে এখনও এই নিয়ে কোনও কিছু জানানো হয়নি। সত্যিই কেই গুলিতে মারা গিয়েছেন কিনা তা জানানো হয়নি পেন্টাগনের পক্ষ থেকে। তবে সাময়িক ভাবে লকডাউন ঘোষণার পরে সেটা তুলেও নেওয়া হয়েছে।

নিরাপত্তা নিয়ে প্রশ্ন

নিরাপত্তা নিয়ে প্রশ্ন

পেন্টাগনের মূল বিল্ডিং থেকে ঢিল ছোড়া দূরত্বে চলেছে গুলি। সেই বিল্ডিংয়ের কাছ থেকেই গুলি শব্দ শোনা গিয়েছে বলে সূত্রের খবর। জানা গিয়েছে একটি গুলির শব্দের পর আরও একটি গুলির শব্দ পাওয়া গিয়েছে। সেখানকার কর্তৃব্যতর পুলিশদের শ্যুটার শ্যুটার বলে চিৎকার করতেও শোনা গিয়েছে। সিএনএনের তরফে জানানো হয়েছে এখনও গুলি চলছে। সেখান থেকে সাধারণ মানুষকে চলে যেতে বলা হয়েছে।এবং সেই এলাকায় যাতে কেউ গাড়ি নিয়ে না যায় সেকথাও বলা হয়েছে।

পেন্টাগনের টুইট

পেন্টাগনের টুইট

রাত সাড়ের আটটার পর দ্বিতীয়টুইট করা হয়েছে রাত ৯টা ২৭ মিনিট নাগাদ। সেই টুইটে পেন্টাগনের মেট্রো স্টেশন এড়িয়ে যেতে বলা হয়েছে সাধারণ মানুষকে।৯টা ৪১ মিনিট নাগাদ লকডাউন তুলে নেওয়ার কথা জানিয়ে টুইট করা হয়। তবে করিডর ২ এবং মেট্রোর প্রবেশ পথ এখনও বন্ধ থাকবে বলে জানানো হয়েছে। তবে খোলা রয়েছে করিডর ৩।

English summary
US was put under a temporary lockdown
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X