• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফ্রান্সের পর দুষ্কৃতিদের নিশানায় কানাডা, সংসদ ভবনের সামনে ছুরিকাহত বহু মানুষ, মৃত ২

  • |

ফ্রান্সের পর দুষ্কৃতি হামলার কবলে কানাডা। সূত্রের খবর, রবিবার সকালে কানাডার কিউবেকে শহরে ছুরি হাতে হামলা চালায় এক অজ্ঞাতপরিচয় দুষ্কৃতি। আচমকা এই হামলায় এখনও পর্যন্ত দুজনের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। আহত হয়েছেন কমপক্ষে ৫ জন। তাদের ইতিমধ্যেই স্থানীয় হাসপাতালে ভর্তিও করা হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, গত মাসের শেষেই ফ্রান্সের নাইসে একটি গির্জায় এই কৌশলে ছুরি হাতে হামলা চালায় এক দুষ্কৃতি। সেই সময় বহু মানুষের হতাহতের খবর পাওয়া যায়।

ফ্রান্সের পর দুষ্কৃতিদের নিশানায় কানাডা, সংসদ ভবনের সামনে ছুরিকাহত বহু মানুষ, মৃত ২

যদিও এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্থানীয় পুলিশ ইতিমধ্যেই এক ব্যক্তিকে গ্রেফতার করেছে বলেও জানা যাচ্ছে। সেই সূত্র ধরে প্রাথমিক তদন্তও শুরু করেছে পুলিশ। যদিও ঠিক কী কারণে আচমকা এই হামলা চালানো হয়েছিল সেই বিষয়ে বিশদ কিছুই জানা যায়নি। প্রত্যক্ষদর্শীদের বয়ান রেকর্ড করেই ঘটনার মূলে যাওয়ার চেষ্টা করছে পুলিশ। এমনকী গোটা ঘটনার পিছনে জঙ্গি যোগের তত্ত্বও এখনও নাকজ করা হয়নি কানা প্রশাসনের তরফে।

সূত্রের খবর, আঞ্চলিক সংসদ ভবনে হামলার চালানোর সময় আততায়ীর হাতে ধারালো, লম্বা একটি ছুরি দেখতে পাওয়া গিয়েছিল। যা সাধারণ পশু নিধনের কাজে লাগে। সেটা দিয়েই সংসদ ভবনের আশেপাশের এলাকাতেই এলোপাথারি ভাবে ছুরি চালাতে থাকে ওই দুষ্কৃতি। সেই সময় তার পড়নে মধ্যযুগীয় ধাঁচের একটি পোশাক ছিল বলেও জানা যাচ্ছে। এদিকে হামলার শুরুতেই আততাতীয় রণং দেহি মূর্তি দেখেই পুলিশকে খবর দেন স্থানীরা। তারপরেই পুলিশি বেড়াজালে মুড়ে ফেলা হয় গোটা এলাকা।

কলকাতাঃ আজ থেকেই বিদেশী মদের দাম বাড়ছে, মদ বিক্রির ক্ষেত্রে ২২ টি নতুন স্ল্যাব রাজ্যের

English summary
after france miscreants targets canada many stabbed in front of parliament building 2 dead in knife attack
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X