• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তানে 'সন্ত্রাসবাদ বিরোধী' আদালতে হাফিজকে নিয়ে নয়া পদক্ষেপ! ফের চেনা চাল ইসলামাবাদের

  • |

ফের একবার চেনা ছকে হাফিজ ইস্যুতে ময়দানে নামছে পাকিস্তান। FATF-এর তরফে পাকিস্তানকে সন্ত্রাসবাদে আর্থিক মদত নিয়ে 'গ্রে তালিকা'য় রাখবার পরই ইমরান প্রশাসন ফের 'লেক দেখানি' পদক্ষেপে সন্ত্রাসবাদী নেতা হাফিজ সইদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে চলেছে। পাকিস্তানের 'সন্ত্রাস বিরোধী' আদালত এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে আগামী ৭ ডিসেম্বর তারা হাফিজকে আদালতে সাজা শোনাবে।

 'দোষী' প্রমাণিত করা হবে হাফিজকে!

'দোষী' প্রমাণিত করা হবে হাফিজকে!

লাহোরের 'সন্ত্রাস বিরোধী' আদালতের বার্তায় জানানো হয়েছে, সন্ত্রাসে মদত দেওয়ার ইস্যুতে হাফিজকে ওই দিন 'দোষী' প্রমাণিত করা নিয়ে মামলা চলবে। জামাত উদ দাওয়ার প্রধান হাফিজের বিরুদ্ধে জঙ্গি কার্যকলাপে টাকা পাঠানোর মতো গুরুতর অভিযোগ রয়ে গিয়েছে হাফিজের বিরুদ্ধে।

 পাকিস্তানের পাঞ্জাবে হাফিজের বিরুদ্ধে অভিযোগ

পাকিস্তানের পাঞ্জাবে হাফিজের বিরুদ্ধে অভিযোগ

পাকিস্তানি মিডিয়া রিপোর্ট বলছে, সেদেশের পাঞ্জাবে ২৩ টি এফআইআর দায়ের করা হয়েছে হাফিজের বিরুদ্ধে। আর এই সমস্তকটি অভিযোগই রয়েছে সন্ত্রাসে মদত দেওয়া নিয়ে। সেই অভিযোগ নিয়ে হাফিজকে আটকও করা হয়।

পাকিস্তানের মুলতানে হাফিজের বিরুদ্ধে মামলা

পাকিস্তানের মুলতানে হাফিজের বিরুদ্ধে মামলা

পাকিস্তানের মুলতানে হাফিজের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সেখানে অভিযোগ রয়েছে সন্ত্রাসের জন্য টাকা যোগাড় করতে হাফিজ সেখানে কার্যকলাপ শুরু করেছিল। এই টাকা সংগৃহিত হচ্ছিল নন প্রফিট অর্গানাইজেন 'আল আনফাল ট্রাস্ট' এর নামে । আর তার বিরুদ্ধেই পাক প্রশাসন ব্যবস্থা নিতে চাইছে বলে পাকিস্তানি মিডিয়ার দাবি। এছাড়াও হাফিজের বিরুদ্ধে রয়েছে লাহোরে অবৈধভাবে জমি দখলের মামলা।

 হাফিজ সম্পর্কে তথ্য দিলেই ১০ মিলিয়ন ডলার?

হাফিজ সম্পর্কে তথ্য দিলেই ১০ মিলিয়ন ডলার?

এর আগে, বিশ্ব সন্ত্রাসবাদী তকমাধারী হাফিজ সইদের বিরুদ্ধে ২০১২ সাল থেকেই লাহু রয়েছে ১০ মিলিয়ন মার্কিন ডলারের পুরস্কার। ১০ মিলিয়নের এই পুরস্কার হাফিজ সম্পর্কে তথ্য দিলেই মিলবে বলে জানানো হয়।

English summary
Hafiz Saeed to be indicted on December 7, says Pak ATC . An Anti-Terrorism Court (ATC) in Lahore today announced that it would indict on December 7 Hafiz Saeed, the chief of the proscribed Jamaatud Dawa (JuD), and other JuD leaders who were booked in July for offences pertaining to terror financing, Pakistan media.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X