• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

হঠাৎ ধেয়ে এল ঝড়, তারপর যা ঘটল নিজের চোখেই দেখুন! ভাইরাল সেই ভিডিও

Google Oneindia Bengali News

হঠাৎ দমকা হাওয়ায় সব লন্ডভন্ড। ঝড়ের বেগে গাড়িগুলি আছড়ে পড়ল। একে অপরেক ধাক্কা মেরে ছিটকে দিল এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। নিজের চোখে দেখেও বিশ্বাস করা যায় না। কিছু বুঝে ওঠা আগেই অবনেকের জীবন শেষ, অনেকে গুরুতর আহত হয়ে ভর্তি হাসপাতালে। ঝড়ের এক ঝটকানিতে ৫০-৬০টি গাড়ি জড়ো হয়ে গেল এক জায়গায়।

বিদ্যুৎ বেগে এসে ধাক্কা ৫০ গাড়ির ধাক্কা

বিদ্যুৎ বেগে এসে ধাক্কা ৫০ গাড়ির ধাক্কা

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হয়েছে। না, কোনও সিনেমার দৃশ্য নয়। একেবারেই বাস্তব এই ঘটনা। এই ভিডিও ছবি দেখলে নিজের চোখকেই আপনি বিশ্বাস করাতে পারবেন না কী ঘটে গেল মুহূর্তে। আনুমানিক ৫০-৬০টি গাড়ি ব্যাংবাজির মতো ছিটকে গেল। রাস্তা থেকে কোনওটা ঢুকে গেল জঙ্গলে। আবার কোনও গাড়িকে বিদ্যুৎ বেগে এসে ধাক্কা দিল অন্য গাড়ি, গড়াতে গড়াতে সে গাড়ি নেমে গেল রাস্তার ধারে।

হাইওয়ের উপর একের পর এক গাড়ির ধাক্কা

হাইওয়ের উপর একের পর এক গাড়ির ধাক্কা

ঝোড়ো হাওয়া বা দমকা ঝড়ে এক জায়গায় জড়ো হয়ে গিয়েছে সব গাড়ি। হাইওয়ের উপর একের পর এক গাড়ির ধাক্কা। নয় নয় করে ৫০-৬০টি গাড়ি। কে কখন কোন দিকে ছিটকে যাচ্ছে কেউ জানে না। এই দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। ২৪ জনেরও বেশি জখম হয়েছেন এই ঘটনায়। বহু মানুষ মৃত্যুকে কাছ দেখে আতঙ্কে শিউরে উঠেছেন।

তুষার ঝড়ের কারণে সাংঘাতিক ঘটনা

তুষার ঝড়ের কারণে সাংঘাতিক ঘটনা

সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ভিডিওটি। এই হাড় হিম করা ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়ায়। এখানে তুষার ঝড়ের কারণে সাংঘাতিক ঘটনা ঘটে হাইওয়েতে। প্রচুর যানবাহন দিকভ্রান্ত হয়ে ধাক্কা মারে অন্য গাড়িকে। দমকা হাওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে গাড়িগুলি। ফলে মুখোমুখি সঙ্ঘর্ষের ঘটনাও ঘটে।

তুষারপাতের কারণে হাইওয়েতে দৃশ্যমানতা কম

তুষারপাতের কারণে হাইওয়েতে দৃশ্যমানতা কম

মার্কিনযুক্তরাষ্ট্রের পিনসিলভেনিয়ার শুয়েলকিল কাউন্টির হাইওয়েতে যে অনভিপ্রেত ঘটনাটি ঘটেছে, তাতে দুর্ঘটনার সম্মুখীন হয়েছে প্রায় ৬০টি গাড়ি। যেভাবে ঝড়ের গতিতে গাড়িগুলি ধাক্কা মেরেছে তা আতঙ্ক ছড়িয়ে দেন গাড়িতে উপস্থিত যাত্রীদের মনে। মৃত্যুভয়ে জর্জরিত ছিলেন তাঁরা। তাঁরাই জানান, তুষারপাতের কারণে হাইওয়েতে দৃশ্যমানতা খুব কম ছিল। তাই হঠাৎ হঠাৎ করে একের পর এক গাড়ি ধাক্কা মারতে থাকে। তার জেরে গাড়িগুলি যেদিক সেদিকে গড়িয়ে পড়ে।

গাড়ি থেকে বেরিয়ে ছুটি পালাতে থাকেন যাত্রীরা

দুর্ঘটনার মুখে পড়ে অনেকে গাড়ি থেকে বেরিয়ে ছুটি পালাতে থাকেন। ঝড়ের মুখে ঢুকে যান জঙ্গলে। এই ভয়াবহ দুর্ঘটনার ফলে অন্তত পাঁচটি গাড়িতে আগুন ধরে গিয়েছে। গাড়িগুলি ভেঙে, দুমড়ে-মুচড়ে লন্ডভন্ড হয়ে গিয়েছে। এই দুর্ঘটনার ফলে সড়ক বন্ধ হয়ে যায়। ট্রেলার, ট্রেকার ও অন্যান্য প্রাইভেট গাড়িতে রাস্তা অবরুদ্ধ হয়ে পড়ে। চটজলদি উদ্ধারকারীরা উদ্ধারের নামেন।

ছবি সৌজন্য, ভিডিও সৌজন্য সোশ্যাল মিডিয়া

English summary
A terrible accident is occurred in USA due to snow storm and wind storm
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X