• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৌদি আরবের অ্যারামকো তেল শোধনাগারে ড্রোন হামলা, বিধ্বংসী আগুন

Google Oneindia Bengali News

শনিবার সকালে সৌদি আরবের সরকারি তৈল শোধনাগার অ্যারামকোয় ড্রোন হামালা চালাল জঙ্গিরা। তাতে আগুন ধরে যায় কারখানায়। সৌদি আরবের স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন, এই হামলার দায় স্বীকার করেছেন, আবকাইক এবং খুরেইশ নামে জঙ্গি সংগঠন। ড্রোন হামলার সঙ্গে সঙ্গে আগুন ধরে যায় সংশোধনাগারে। সূত্রের খবর ২জায়গায় আগুন নিয়ন্ত্রণে এসেছে।

সৌদি আরবের আরামাকো তেল শোধনাগারে ড্রোন হামলা, বিধ্বংসি আগুন

ইরাকে প্রাদেশিক অস্থিরতার কারণেই এই হামলা বলে মনে করা হচ্ছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে ইরাক সরকার। গতমাসে ইয়েমেনের হুথি বিদ্রোহীরা অ্যারামকো প্রাকৃতিক গ্যাসের কারখানায় হামলা চালিয়েছিল। সেখানে হতাহতের কোনও ঘটনা ঘটেনি।

[মৃত সেনার দেহ ফেরাতে সীমান্তে শান্তির পতাকা ওড়াল পাকিস্তান][মৃত সেনার দেহ ফেরাতে সীমান্তে শান্তির পতাকা ওড়াল পাকিস্তান]

যদিও শনিবারের ড্রোন হামলার সঙ্গে সঙ্গে কোনও জঙ্গি সংগঠন এর দায় স্বীকার করেনি। গত কয়েকমাসে ইরাকে ফের উত্তেজনা দেখা দিয়েছে। আমেরিকার সঙ্গে বিবাদ চরমে উঠেছে। তারপরে ফের দেশের অভ্যন্তরেই অশান্তি শুরু হয়েছে।

 [ একাধিক স্কুল লক্ষ্য করে পাকিস্তানের মুহুর্মুহু গুলিবর্ষণ! আটকে ছাত্রছাত্রী ও শিক্ষক শিক্ষিকারা] [ একাধিক স্কুল লক্ষ্য করে পাকিস্তানের মুহুর্মুহু গুলিবর্ষণ! আটকে ছাত্রছাত্রী ও শিক্ষক শিক্ষিকারা]

English summary
A drone attack on Soudi Aramco Oil plant
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X