• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নাইটক্লাবে গিয়ে মৃত ১৭ , কারণ অস্পষ্ট, হয়রান পুলিশ

Google Oneindia Bengali News

নাইটক্লাবে মৃত অবস্থায় পাওয়া গেল ১৭ জনকে। পুলিশ জানিয়েছে, রবিবার দক্ষিণ আফ্রিকার দক্ষিণাঞ্চলীয় শহর পূর্ব লন্ডনের একটি টাউনশিপে একটি নাইটক্লাবে অন্তত ১৭ জনকে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে। ব্রিগেডিয়ার টেম্বিনকোসি কিনানা বলেন, শহরের কেন্দ্র থেকে প্রায় ৩ কিলোমিটার (১.৯ মাইল) দূরে সিনারি পার্কের এই ঘটনা ঘটেছে। স্থানীয় বেশ কিছু মানুষ পুলিশকে ফোন করে ঘটনা জানায়। এলাকায় তারপর ছুটে যায় পুলিশ।

নাইটক্লাবে গিয়ে মৃত ১৭ , কারণ অস্পষ্ট, হয়রান পুলিশ

এক আন্তর্জাতিক সংবাদ মাধ্যমকে কিনানা বলেন, "কোন পরিস্থিতিতে তারা মারা গিয়েছে, তা আমাদের কাছে এখনও স্পষ্ট নয় , তবে সেটা নিয়ে তদন্ত চলছে। ১৮ থেকে ২০ বছর বয়সী যুবকদের মৃত্যুর কারণ নির্ধারণ করা খুব তাড়াতাড়িই করা হবে, সেটা আমরা বলতে পারি।"

স্থানীয় টেলিভিশনে দেখা গিয়েছে যে, দেশের রাজধানী জোহানেসবার্গ থেকে প্রায় ১০০০ কিলোমিটার (৬২০ মাইল) দক্ষিণে ভারত মহাসাগরের উপকূলে অবস্থিত শহরের ক্লাবের বাইরে জড়ো হওয়া লোকজনের ভিড়কে শান্ত করার চেষ্টা করছে পুলিশ কর্মকর্তারা। পূর্ব কেপ প্রাদেশিক সম্প্রদায় এবং নিরাপত্তা বিভাগের কর্মকর্তা উনাথি বিনকোস, ঘটনাস্থল থেকে কথা বলে, মৃত্যুর কারণ হিসাবে পদদলিত হওয়ার কথা অস্বীকার করেছেন।

বিনকোস টেলিফোনে এক সংবাদ সংস্থাকে বলেছেন যে, "এই ঘটনা যে পদদলিত হওয়ার জেরে হয়েছে সেটা বিশ্বাস করা কঠিন কারণ মৃতদের দেহে সেইরকম মানে পদপিষ্ট হওয়ার চিহ্ন পাওয়া যায়নি।"

বিনকোস যোগ করেছেন যে , "টেবিল, চেয়ার এবং মেঝেতে মৃতদেহগুলো ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে; আঘাতের কোন সুস্পষ্ট চিহ্নও মেলেনি মৃতদের দেহে।"

আমেরিকায় বন্দুকবাজের হামলায় এমন ঘটনা বহুবার দেখা গিয়েছে। তবে সেক্ষেত্রে প্রত্যেকবার নাইট ক্লাব হোক কিংবা স্কুল অথবা রাস্তায় যখনই এমন ঘটনা ঘটেছে সেখানে গুলি এফোঁড় ওফোঁড় করে দিয়েছে মৃতদের দেহ। সেই ছবি দেখা গিয়েছে। এখানে তেমন কিছুই হয়নি। গুলির কোনও চিহ্ন, প্রমাণ, তথ্য অথবা সাক্ষ্যদের থেকে তেমন তথ্য মেলেনি। তাহলে কীভাবে এমনভাবে এত গুলো তরতাজা প্রাণ এভাবে চলে গেল তা নিয়ে যথেষ্ট ধন্ধে রয়েছে পুলিশ।

তারা স্পষ্ট জানাচ্ছেন যে কীভাবে এই ঘটনা ঘটে গেল তা আমাদের কাছে স্পষ্ট নয়। তবে ঘটনা ঘটেছে। তাই এবার আমরা বিষয়টি সমাধান করার চেষ্টা করব। যে পদপিষ্ট হবার কথা বলছে সেটা ঠিক লাগছে না। তাই এই কেস নিয়ে তারা আরও গভীরে তদন্ত চালাবেন বলে জানিয়েছেন।

English summary
its ver shocking news but 17 dead in a nighclub
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X