• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নেপালে মর্মান্তিক বাস দুর্ঘটনায় ১৪ তীর্থ যাত্রীর মৃত্যু

  • |

রবিবার নেপালে একটি ভয়াবহ বাস দুর্ঘটনায় ১৪জন তীর্থযাত্রীর মৃত্যুর খবর মিলেছে। পাশাপাশি এই দুর্ঘটনায় প্রায় ১৮ জন আহত হয়েছেন বলে জানা যাচ্ছে। পুলিশ সূত্রে খবর, ওই বাসে করে তীর্থযাত্রীরা নেপালের বিখ্যাত হিন্দু কালিনচৌক ভগবতী মন্দির দর্শন করে বাড়ি ফিরছিলেন বলে জানা গেছে।

নেপালে মর্মান্তিক বাস দুর্ঘটনায় ১৪ তীর্থ যাত্রীর মৃত্যু


পুলিশ আধিকারিক প্রজ্বল মহারাজন জানান, রাজধানী কাঠমান্ডু থেকে ৮০ কিলোমিটার পূর্বে বাসটি দুর্ঘটনার কবলে পড়ে। স্থানীয় বাসিন্দা ও পুলিশের সহায়তায় আহতদের বর্তমানে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যাচ্ছে।

অন্যদিকে এই মর্মান্তিক দুর্ঘটনার কারণে সম্পর্কে যথাযথ কোনও কারণ না জানা গেলও পুলিশের অনুমান শীতের বৃষ্টিতে রাস্তা ভিজে থাকার কারণেও মাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে খাদে পড়ে থাকতে পারে। পাশাপাশি সকালের ঘন কুয়াশায় দৃশ্যমানতা কমে যাওয়ায় চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলতে পারে বলেও অনুমান করছে পুলিশ।

পুলিশ আধিকারিক প্রজ্বল মহারাজন আরও জানান বাসটির যান্ত্রিক গোলযোগের কারণকেও একেবারে উড়িয়ে দিচ্ছেন না। পাশাপাশি তিনি জানান বাসটি ওই অঞ্চলের নয় তাই চালকের ওই রাস্তায় এর আগে যাত্রী পরিবহনের অভিজ্ঞতা কম থাকার কারণেও এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে। যদিও বিগত বছর গুলিতে অনেকাংশেই নেপালের পথ দুর্ঘটনা সংখ্যা বাড়তে দেখা গেছে। এর জন্য অবশ্য খারাপ রাস্তা ও যানবাহন গুলির সঠিক পরিচর্চার অভাকেই দুষছেন ওয়াকিবহাল মহলের একাংশ।

English summary
Fourteen pilgrims died in Nepal's horrific bus accident
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X