• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পানশালায় উল্লাসের মাঝে হাজির সাক্ষাত মৃত্যুর দূত, এলো পাথারি গুলিতে ছিন্নভিন্ন ১৪ প্রাণ

Google Oneindia Bengali News

আমেরিকার পর এবার দক্ষিণ আফ্রিকায় বন্দুকবাজের হামলা। বারে ঢুকে এলোপাথারি গুলি। বন্দুক বাজের হামলায় কমপক্ষে ১৪ জন মারা গিয়েছেন। আহত হয়েছেন একাধিক। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। দক্ষিণ আফ্রিকার রাজধানী জেহনসবার্গে ঘটেছে এই ঘটনা।

পানশালায় উল্লাসের মাঝে হাজির সাক্ষাত মৃত্যুর দূত, এলো পাথারি গুলিতে ছিন্নভিন্ন ১৪ প্রাণ

কয়েক দিন আগেই আমেরিকায় একের পর এক বন্দুকবাজের হামলার ঘটনা ঘটেছিল। এবার একেবারে মহাসাগর পেরিয়ে এবার ঘটনা ঘটেছে সুদূর আফ্রিকায়। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে দক্ষিণ আফ্রিকার জেহনসবার্গের সোয়েটো শহরে। সপ্তাহান্তের রাত কাজেই সব পানশালাতেই ঠাসা ভিড় ছিল। পার্টি তখন মধ্য গগণে। হঠাৎই এক ব্যক্তি মিনি ট্যাকসি করে সেই পানশালার সামনে এসে নামেন। তারপরেই কেউ কিছু বুঝে ওঠার আগেই এলোপাথারি গুলি চালাতে শুরু করেন ওই ব্যক্তি।

পানশালায় সেসময় অধিকাংশ ব্যক্তিই নেশার ঘোরে িছলেন। হঠাৎ গুলিতে হুঁশ করে উঠতে পারেননি তাঁরা কীভাবে নিজেদের বাঁচাবেন। এলোপাথারি গুলিতে প্রাণ গিেয়ছে ১৪ জনের। আহত একাধিক। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার সকালে পানশালা থেকে দেহগুলি উদ্ধার করে পুিলশ। ঘটনায় গুরুতর জখমদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কা জনক।

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, বারে সকলেই আনন্দে মশগুল ছিলেন। সেই সময় আচমকাই তাঁদের উপর হামলা চালানো। এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। সন্ত্রাসবাদীদের যোগ রয়েছে কিনা এই ঘটনায় তা নিয়ে তদন্ত চলছে। কোনও নির্দিষ্ট ব্যক্তিকে মারার জন্য আততায়ী পানশালায় হামলা চালিয়েছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার পরে রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে গোটা দেশে।

কয়েকদিন আগে আমেরিকায় পর পর বন্দুক বাজের হামলার ঘটনা ঘটেছে। আমেরিকার টেক্সাসে রাস্তায় মধ্যে এলোপাথারি গুলি চালানোর ঘটনা ঘটেছে কয়েকদিন আগেই। তার আগে একটি স্কুলে এলোপাথারি গুলি চালায় এক ছাত্র। সেই গুলিকে একাধিক শিশু মারা গিয়েছিলেন। ঘটনার পর গোটা দেশে রাষ্ট্রীয় শোক পালন করেছিল বাইডেন সরকার।

English summary
Many injured and died in South Africa Bar after Shooting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X